রবিবার ভোট-বঙ্গে একেবারে ব্যাক টু ব্যাক সভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। চারটি সভা ছিল। ব্যারাকপুর, হুগলি, আরামবাগের জনসভার পর, বিকেলে হাওড়ায় জনসভা ছিল মোদীর। সেখানে প্রধানমন্ত্রী বক্তব্য রাখার সময় মঞ্চের নীচে থেকে হাত উঁচু করে নিজেদের আঁকা ছবি তুলে ধরে দুই খুদে ও এক মহিলা।

 হাওড়ার সভায় মোদীর সামনে কেঁদে ফেলল খুদেরা, আবেগঘন প্রধানমন্ত্রীও
হাওড়ার সভায় মোদী

মঞ্চে বক্তব্য রাখছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঞ্চের নীচে তখন কাতারে কাতারে ভিড়, মোদীর বক্তব্য শোনার জন্য। এরই মধ্যে প্রধানমন্ত্রীর চোখ যায়, দুই খুদে-সহ এক মহিলার দিকে। প্রধানমন্ত্রী মোদীকে উপহার দেওয়ার জন্য নিজের হাতে ছবি এঁকে নিয়ে এসেছিল তারা। প্রধানমন্ত্রী তা দেখা মাত্রই বক্তব্য থামিয়ে দেন কিছুক্ষণের জন্য। ভিড়ের মধ্যে থেকেও খুদেদের হাতে আঁকা ছবি নজর এগিয়ে যায়নি প্রধানমন্ত্রী। মোদীও তাঁদের হতাশ করেননি। সভা শেষে তাঁদের থেকে সেই ছবি সংগ্রহ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


রবিবার ভোট-বঙ্গে একেবারে ব্যাক টু ব্যাক সভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। চারটি সভা ছিল। ব্যারাকপুর, হুগলি, আরামবাগের জনসভার পর, বিকেলে হাওড়ায় জনসভা ছিল মোদীর। সেখানে প্রধানমন্ত্রী বক্তব্য রাখার সময় মঞ্চের নীচে থেকে হাত উঁচু করে নিজেদের আঁকা ছবি তুলে ধরে দুই খুদে ও এক মহিলা। মোদীর নজরে আসতেই তিনি তাদের উদ্দেশে বলেন, “তোমরা হাত নামাও। অনেক যত্ন করে তোমরা ছবি এঁকে নিয়ে এসেছো। আমি সভা শেষে তোমাদের থেকে ছবিগুলো নিয়ে নেব।”


মোদী কথাগুলি বলতেই মঞ্চের নীচে দাঁড়িয়ে থাকা খুদেদের চোখ ছলছল করে উঠল। তাদের আঁকা ছবি, প্রধানমন্ত্রী দেখেছেন, সেগুলি নেবেন বলেছেন, এটা যেন কল্পনাই করতে পারছিল না তারা। আনন্দে চোখের জল বাধ মানছিল না তাদের। প্রধানমন্ত্রী তাদের কান্না থামানোর জন্য অনুরোধ করেন। বলেন, ‘কাঁদবে না। আমি ছবিগুলো নেব। আমার টিম সেগুলো নিয়ে নেবে তোমাদের থেকে।’ তাদের হাতে আঁকা ছবিগুলি হাতে পেয়ে ধন্যবাদও জানান প্রধানমন্ত্রী মোদী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours