তৃণমূল ব্লক সভাপতি অভিযোগ তোলেন, শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছিল। সেখানে ঢুকে ঝামেলা করেন বিজেপি প্রার্থী। পাল্টা বিজেপি প্রার্থী প্রশ্ন করেন, তিনি কী করছেন? সে কথা শুনে তৃণমূলের ব্লক সভাপতি বলেন তিনি এখানকার ভোটার। তখনই বিজেপি প্রার্থী প্রশ্ন করেন, "আপনার লাইন কোথায়?"

 ভোটাররা ভোট দেবে কী, বিজেপি প্রার্থী-তৃণমূল ব্লক সভাপতির হাতাহাতি দেখছে...
হাতাহাতি চলছে।


জঙ্গিপুর: বিজেপি প্রার্থীর সঙ্গে তৃণমূলের নেতার একেবারে হাতাহাতি। ভোটের সকালে এমনই ঘটনা ঘটল জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের সুতির একটি বুথে। ভোটারদের প্রভাবিত করার অভিযোগ ঘিরে উত্তেজনা ছড়ায়। তৃণমূলের ব্লক সভাপতির অভিযোগ, বিজেপির প্রার্থী ধনঞ্জয় ঘোষ ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছিলেন। অন্যদিকে বিজেপি অভিযোগ করে, তৃণমূলের ব্লক সভাপতি ভোটগ্রহণ কেন্দ্রে পুলিশের সঙ্গে গল্প করছিল।


তৃণমূল ব্লক সভাপতি অভিযোগ তোলেন, শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছিল। সেখানে ঢুকে ঝামেলা করেন বিজেপি প্রার্থী। পাল্টা বিজেপি প্রার্থী প্রশ্ন করেন, তিনি কী করছেন? সে কথা শুনে তৃণমূলের ব্লক সভাপতি বলেন তিনি এখানকার ভোটার। তখনই বিজেপি প্রার্থী প্রশ্ন করেন, “আপনার লাইন কোথায়?”



এরপরই শুরু হয় হাতাহাতি। অভিযোগ, বিজেপি প্রার্থী আগে তৃণমূল নেতার গায়ে ধাক্কা দেয়। এরপর পাল্টা হাতও এগিয়ে আসে। এগিয়ে আসে পুলিশ, কেন্দ্রীয় বাহিনী। তাদের সামনেই চলে হুমকি, শাসানি। এরপর তৃণমূল নেতাকে বলতে শোনা যায়, “আমার গায়ে হাত দিলে, পরিণাম বুঝবে।” বিজেপি প্রার্থীর বক্তব্য, “একজন ব্লক প্রেসিডেন্ট একজন বিজেপি প্রার্থীকে বুথের ১০০ মিটারের মধ্যে দাদাগিরি করছে, ভিডিয়ো করছে। আমি কারও উপর চড়াও হইনি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours