এদিন হাজার হাজার চাকরিহারা জমায়েত করেন করুণাময়ীতে। এই এসএসসি ভবন অভিযান ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। আচার্য ভবনের সামনেই বসে পড়েন চাকরিহারারা। বক্তব্য একটাই, কেন অযোগ্যদের সঙ্গে একই আসনে বসিয়ে দেওয়া হল তাঁদের।

 'যোগ্য' চাকরিহারাদের জন্য বড় পদক্ষেপ করতে চলেছে এসএসসি...
যোগ্যরা ফেরত পাবেন চাকরি, জানতে এসএসসি ভবন অভিযান।

কলকাতা: যোগ্য হয়েও কেন চাকরি খোয়াতে হবে, সেই প্রশ্ন তুলে শুক্রবার করুণাময়ীতে পথে বসলেন চাকরিহারারা। এদিন হাজার হাজার চাকরিহারা জমায়েত করেন করুণাময়ীতে। এই এসএসসি ভবন অভিযান ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। আচার্য ভবনের সামনেই বসে পড়েন চাকরিহারারা। বক্তব্য একটাই, কেন অযোগ্যদের সঙ্গে একই আসনে বসিয়ে দেওয়া হল তাঁদের।


চাকরিহারারা বলেন, সুপ্রিম কোর্টে কমিশন বলেছে, যোগ্য-অযোগ্যদের তারা আলাদা করে দিতে পারবে। ২৪ ঘণ্টার মধ্যে সেটা করে দেওয়া হোক বলে দাবি তোলেন তাঁরা। এদিন হাতে ওএমআর শিটের কপি নিয়ে হাজির হন তাঁরা।


অন্যদিকে এদিন চাকরিহারাদের এক প্রতিনিধি দলের সঙ্গে কথা বলেন এসএসসির চেয়ারম্যান সিদ্ধার্থ মজুমদার। যোগ্যদের একটি পরিসংখ্যান সুপ্রিম কোর্টের কাছে দেওয়ার কথাও বলেন তিনি। সিদ্ধার্থ মজুমদার বলেন, “আমি তাঁদের আশ্বস্ত করার চেষ্টা করেছি যে যোগ্য প্রার্থী যারা, তাদের পাশে অবশ্যই কমিশন থাকবে। আমরা চেষ্টা করব মহামান্য সুপ্রিম কোর্টকে আশ্বস্ত করতে, এই তালিকা থেকে যোগ্য-অযোগ্য বিভাজন করা সম্ভব। আমরা যেমন অযোগ্যদের একটা তালিকা স্পেশাল বেঞ্চে দিয়েছিলাম। তেমনই বিতর্কিতদের তালিকা সুপ্রিম কোর্টেও তুলে ধরব। ফলে বাকি যারা থেকে গেল তাদের ব্যাপারে এখনও পর্যন্ত কোনও অভিযোগ নেই সে ব্যাপারেও একটা পরিসংখ্যান অবশ্যই দেব। মহামান্য সুপ্রিম কোর্টের আদেশ মতো যা নির্দেশ থাকবে তা করার চেষ্টা করব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours