জানা গিয়েছে পোস্টারে লেখা রয়েছে, 'ক্যানিং ও জীবনতলা থেকে লোক এনে ভাঙড়ে সন্ত্রাস করে খুন করল, সেই খুনের দায়ের আরাবুল জেলে,শওকত মোল্লা বাইরে কেন? প্রশাসন জবাব দাও!' এর পাশাপাশি আরও লেখা রয়েছে , 'বোমা গুলির মাস্টারমাইন এই ভাঙড়ে ঠাঁই নাই।'

ভাঙড়ে সন্ত্রাস-খুনের অভিযোগে আরাবুল জেলে, শওকত কেন বাইরে? এমনই পোস্টার পড়ল ভাঙড়ের জায়গায়-জায়গায়
শওকত মোল্লার বিরুদ্ধে পড়ল পোস্টার


ভাঙড়: ভোটের আগে অস্বস্তি তৃণমূলের অন্দরে। ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লার গ্রেফতারির দাবিতে পড়ল পোস্টার। কলকাতা পুলিশের পোলেরহাট থানা এলাকায় শ্যামনগরে পড়ল পোস্টার। তৃণমূল বিধায়কের সভার আগেই এই পোস্টার পড়ায় চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়।

জানা গিয়েছে পোস্টারে লেখা রয়েছে, ‘ক্যানিং ও জীবনতলা থেকে লোক এনে ভাঙড়ে সন্ত্রাস করে খুন করল, সেই খুনের দায়ের আরাবুল জেলে,শওকত মোল্লা বাইরে কেন? প্রশাসন জবাব দাও!’ এর পাশাপাশি আরও লেখা রয়েছে , ‘বোমা গুলির মাস্টারমাইন এই ভাঙড়ে ঠাঁই নাই।’

এই পোস্টার পড়া নিয়ে ইতিমধ্যে প্রতিক্রিয়া দিয়েছেন অধীর চৌধুরী। তিনি বলেছেন, “যারা পোস্টার মারছে তারা আমাদের আর্শীবাদ করছে। যত এমন করবে ততবেশি এই এলাকায় তৃণমূল কংগ্রেস শক্তিশালী হবে।” শওকতের কথায়, “আমি জানি না কারা এই সব করছে। পক্ষের লোক নাকি বিপক্ষের লোক। তবে যারাই করছে তারা আমাদের আশীর্বাদ করছে। দোয়া করছে। কারণ এইসব করলে তৃণমূল আরও বেশি শক্তিশালী হবে। ভাঙড়ের মানুষ মিথ্য়াকে কখনও প্রশ্রয় দেবে না।”

উল্লেখ্য, সম্প্রতি ভাঙড় ২ ব্লক তৃণমূলের আহ্বায়ক (কনভেনর) পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে আরাবুল ইসলামকে। তারপর থেকেই যদিও অস্বস্তি বেড়েছিল দলের অন্দরে। এরপর শওকতের বিরুদ্ধে পোস্টার পড়ায় চাঞ্চল্য আরও বাড়ল বলেই খবর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours