শুক্রবার জলপাইগুড়ি জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ লাইনে আন্তর্জাতিক নারী দিবস পালন অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন জেলাশাসক শামা পারভিন।

নারী দিবসের ভরা সভায় স্বামীর আবেগঘন মেসেজ পড়লেন খোদ জেলাশাসক, আপ্লুত জনতা
শামা পারভিন

জলপাইগুড়ি: নারী দিবসে জেলাশাসককে কী শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন তাঁর স্বামী? ভরা সভায় সেই মেসেজ পাঠ করলেন জলপাইগুড়ির জেলাশাসক শামা পারভিন। কথায় আছে, সব সফল পুরুষের পিছনে আছে কোনও না কোনও নারীর হাত। আর সফল নারীদের পিছনে? সেই রহস্যই যেন এদিন ফাঁস করলেন জেলাশাসক। কর্মসূত্রে জেলার বাইরে রয়েছেন জলপাইগুড়ির জেলাশাসকের জীবনসঙ্গী। কিন্তু নারী দিবসে স্ত্রীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি। তাঁর স্বামীর পাঠানো সেই বার্তা নিজের জন্য না রেখে সমস্ত মহিলাদের উদ্দেশ্যে পাঠ করে দিলেন জলপাইগুড়ির জেলাশাসক শামা পারভিন।


শামা পারভিনকে তাঁর স্বামী লিখছেন, ‘যে বাড়ি দেখে সে জেলাও চালায়। যে বাচ্চাকে পড়ায় সে নির্বাচনও করায়। যে ওখানকার বাড়ি দেখে এখানকার বাড়ির চিন্তাও তাঁর মাথায় থাকে। মাকে দেখে। মেয়েকে দেখে। বোনকে দেখে। মনের টেনশন মনে থাকে। নিজে কাজ করে টাকা অর্জন করে। আবার অনেককে সাহায্যও করে। অনেকের আশা অনেকের ভরসা। অনেকে আবার ওর মতো হতে চায়। হ্যাপি উইমেন্স ডে।’

শুক্রবার জলপাইগুড়ি জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ লাইনে আন্তর্জাতিক নারী দিবস পালন অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন জেলাশাসক শামা পারভিন। কিন্তু, সেখানে এসে যে একেবারে স্বামীর পাঠানো মেসেজ সকলের সঙ্গে ভাগ করে নেবেন তা ভাবতে পারেননি কেউই। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours