গুজরাট টাইটান্স থেকে মুম্বই ইন্ডিয়ান্সে ক্যাপ্টেন হয়ে ফিরেছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। তাও আবার রোহিত শর্মার (Rohit Sharma) জায়গায়। টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত মেনে নিয়েছেন রোহিত। কিন্তু তাঁর অনুরাগীদের প্রশ্ন, যে ক্যাপ্টেন ৫ বার দলকে আইপিএল জিতিয়েছে, তাঁকে সরানোর কী কোনও যুক্তি আছে? এ বার ২২ গজে হার্দিক-রোহিতের সম্পর্কের ফাটলের ঝলক দেখা গেল।

রোহিতের ফিল্ডিং পজিশন নিয়ে হার্দিকের 'নির্দেশে' ক্ষুব্ধ সমর্থকরা

তুমি ওখানে যাও... হার্দিকের নির্দেশে হতবাক রোহিত


কলকাতা: মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে সবকিছু ঠিক চলছে? নেটিজ়েনরা অনেকেই একবাক্যে বলছেন, না। পাঁচ বারের আইপিএল জয়ী মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) শিবিরে সবকিছু ঠিক নেই। আর হার্দিক পান্ডিয়া ও রোহিত শর্মার সম্পর্ক কেমন? এই প্রশ্ন উঠলেই দুই তারকার অনুরাগীরা তেলে বেগুনে জ্বলে উঠছেন। গুজরাট টাইটান্স থেকে মুম্বই ইন্ডিয়ান্সে ক্যাপ্টেন হয়ে ফিরেছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। তাও আবার রোহিত শর্মার (Rohit Sharma) জায়গায়। টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত মেনে নিয়েছেন রোহিত। কিন্তু তাঁর অনুরাগীদের প্রশ্ন, যে ক্যাপ্টেন ৫ বার দলকে আইপিএল জিতিয়েছে, তাঁকে সরানোর কী কোনও যুক্তি আছে? এ বার ২২ গজে হার্দিক-রোহিতের সম্পর্কের ফাটলের ঝলক দেখা গেল।

তুমি প্রাক্তন ক্যাপ্টেন… রোহিতকে যে ভাবে বোঝালেন হার্দিক

রবিবার রাতে আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটান্স এবং মুম্বই ইন্ডিয়ান্স। ওই ম্যাচে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বইয়ের ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া। এরপর মুম্বইয়ের ইনিংস চলাকালীনই দেখা যায় হার্দিক তাঁর ক্যাপ্টেন হওয়ার ক্ষমতা ফলান রোহিতের ওপর। নেটিজ়েনদের দাবি রোহিতের প্রতি হার্দিকের এমন ব্যবহার একেবারের কাম্য নয়। এ বার আসা যাক আসল ঘটনায়। গুজরাট টাইটান্সের ইনিংসের শেষ ওভারে রোহিতকে বাউন্ডারি লাইনের সামনে ফিল্ডিং করতে যেতে বলতে দেখা যায় হার্দিককে। একেবারে আঙুল দেখিয়ে ইশারা করে মুম্বইয়ের প্রাক্তন ক্যাপ্টেনকে বাউন্ডারি লাইনের সামনে যেতে বলেন হার্দিক। হঠাৎ করেই চমকে যান রোহিত। তিনি ইশারা করে জানতে চান, তাঁকেই বাউন্ডারি লাইনের কাছে হার্দিক যেতে বলছেন কিনা। এরপর রোহিত পৌঁছে যান বাউন্ডারি লাইনের সামনে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours