রো ছিলেন হার্দিক। গত মরসুমেও গুজরাট টাইটান্স ফাইনালে উঠেছিল। রুদ্ধশ্বাস ফাইনালে চেন্নাই সুপার কিংসের হার। রানার্স হয় টাইটান্স। এ বারও তাঁকে নেতা করেই টিম সাজিয়েছিল টাইটান্স। যদিও ট্রেডিংয়ে মুম্বই ইন্ডিয়ান্সে ফেরেন হার্দিক।

ওরা কারা?', হার্দিক পান্ডিয়ার আচরণে ক্ষুব্ধ অনিল কুম্বলে

এমন আচরণ! আমেদাবাদের সমর্থক থেকে ভারতের ক্রিকেটার, সকলেই ক্ষুব্ধ হার্দিকের আচরণে। তাঁর ক্যাপ্টেন্সি নয়, বরং শরীরীভাষায় যেন দম্ভ দেখা গিয়েছে। এমনও বলছেন অনেকে। মুম্বই ইন্ডিয়ান্সে আইপিএল কেরিয়ার শুরু হয়েছিল হার্দিক পান্ডিয়ার। ২০২২ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দুটো নতুন ফ্র্যাঞ্চাইজি দল যুক্ত হয়। এর একটা গুজরাট টাইটান্স। মুম্বই থেকে টাইটান্সে যোগ দিয়েছিলেন হার্দিক।


হার্দিক পান্ডিয়াকে নেতৃত্ব তুলে দিয়েছিল গুজরাট টাইটান্স। তাঁর নেতৃত্বে গুজরাট টাইটান্স আইপিএল অভিষেকেই চ্যাম্পিয়ন হয়। নিজের শহরে হিরো ছিলেন হার্দিক। গত মরসুমেও গুজরাট টাইটান্স ফাইনালে উঠেছিল। রুদ্ধশ্বাস ফাইনালে চেন্নাই সুপার কিংসের হার। রানার্স হয় টাইটান্স। এ বারও তাঁকে নেতা করেই টিম সাজিয়েছিল টাইটান্স। যদিও ট্রেডিংয়ে মুম্বই ইন্ডিয়ান্সে ফেরেন হার্দিক। সেখানে ক্যাপ্টেনও হন। একদিকে যেমন তাঁর নানা সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠছে, তেমনই তাঁর আচরণ নিয়েও।

টসের সময় থেকেই আমেদাবাদের গ্যালারি নানা ভাবে বিদ্রুপ করে হার্দিককে। টসে তাঁর টিম কম্বিনেশন জানতে চাওয়া হয়। মুম্বই ইন্ডিয়ান্স ক্যাপ্টেন কারও নামই উচ্চারণ করেননি। যা নিয়ে ধারাভাষ্যকার তথা দেশের প্রাক্তন অধিনায়ক ও ক্যাপ্টেন অনিল কুম্বলে খোলাখুলি মন্তব্য করেছেন। জিও সিনেমায় ধারাভাষ্যে কুম্বলের সঙ্গে ছিলেন এবি ডিভিলিয়ার্সও। কুম্বলে বলেন, ‘হার্দিকের থেকে আমিও প্রত্যাশা করি না যে ও সকলের নাম বলবে বা বলতে পারবে। চার পেসার, তিন স্পিনার, পাঁচ ব্যাটার। এটা তো আমরাও জানি। কিন্তু তারা কারা?’


গুজরাট টাইটান্সের কাছে ৬ রানের হারে এ বারের টুর্নামেন্ট শুরু হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের। যদিও ম্যাচের নিয়ন্ত্রণ ছিল মুম্বইয়ের হাতেই। রোহিত শর্মা, ডিওয়াল্ড ব্রেভিস ফিরতেই শেষ দিকে হারাকিরি মুম্বই ইন্ডিয়ান্স ব্যাটিংয়ে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours