আগামী ১২ জুলাই বিয়ে করতে চলেছেন রাধিকা ও অনন্ত। তাঁদের প্রাক বিবাহে শুধু যে বিনোদন জগতের মানুষ হাজির ছিলেন এমনটা কিন্তু নয়। হাজির ছিলেন বিল গেটস, মার্ক জুকারবারগ থেকে শুরু হলিউড গায়িকা রিহানা, আন্তর্জাতিক ডিজে একন সহ অনেকেই।

অম্বানিদের ছোট বউ রাধিকার আগে কার সঙ্গে প্রেম ছিল জানেন?
অম্বানিদের ছোট বউ রাধিকার আগে কার সঙ্গে প্রেম ছিল জানেন?

কিছু দিন আগেই জামনগরে হইহই করে অনুষ্ঠিত হয়েছে রাধিকা মার্চেন্ট ও অনন্ত অম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন তিন খান থেকে শুরু করে হলিউডের সেলেবরাও। অসম্ভব সুন্দরী রাধিকার প্রাক্তনও নাকি হাজির ছিলেন তাঁর বিয়ের ওই অনুষ্ঠানে! বিভিন্ন ছবি ইঙ্গিত দিচ্ছে তেমনটাই। কে রাধিকার প্রাক্তন? কী তাঁর পরিচয়? হ্যান্ডসাম ওই হ্যাঙ্কের নাম রোহন আগরওয়াল। ব্যবসায়ী পরিবারের সন্তান তিনি। শোনা যায়, ২০১৩ পর্যন্ত রোহনের সঙ্গে সম্পর্কে ছিলেন রাধিকা। পরে যদিও তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। রাধিকা, রোহন ও অনমোল— এই তিন বন্ধুর জুটি তাঁদের স্কুলেও নাকি ছিল বেশ জনপ্রিয়। বিচ্ছেদ হয়েছে তাতে কী? এখনও নাকি প্রাক্তনের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রোহন। বিয়ের প্রাক অনুষ্ঠানে শুধু যে হাজির ছিলেন তাই নয়, নাচের অনুষ্ঠান করতেও দেখা গিয়েছে তাঁকে, সূত্রের দাবি তেমনটাই।


আগামী ১২ জুলাই বিয়ে করতে চলেছেন রাধিকা ও অনন্ত। তাঁদের প্রাক বিবাহে শুধু যে বিনোদন জগতের মানুষ হাজির ছিলেন এমনটা কিন্তু নয়। হাজির ছিলেন বিল গেটস, মার্ক জুকারবারগ থেকে শুরু হলিউড গায়িকা রিহানা, আন্তর্জাতিক ডিজে একন সহ অনেকেই। শুধু কি তাই? মুম্বই ফাঁকা করে গোটা বলিউডই তিন চার দিন ধরে পড়েছিলেন জামনগরেই। তা দেখে অবশ্য নিন্দাও কিছু কম হয়নি। বাঁকা হেসে অনেকেই বলেছেন, “প্রাক বিবাহেই এত কিছু, বিয়ের দিন তবে কী হবে?”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours