৩৪ বলে প্রথমে অর্ধশতরান করেন রিয়ান পরাগ। তারপর তাঁর ব্যাটিংয়ের ঝাঁঝ আরও বেড়ে যায়। অসমের অলরাউন্ডার যে মারমুখী মেজাজে রয়েছেন, তা দেখেই বোঝা যাচ্ছিল। সামনে কোন বোলার রয়েছে, তাতে যেন নিজের ব্যাটিংয়ে কোনও তফাত না হয় সেই ছন্দে ব্যাট করছিলেন পরাগ।


IPL 2024: ৪, ৪, ৬, ৪, ৬! শেষ ওভারে তাণ্ডব, আইপিএলে পুনর্জন্ম রিয়ান পরাগের
৪, ৪, ৬, ৪, ৬! শেষ ওভারে তাণ্ডব, আইপিএলে পুনর্জন্ম রিয়ান পরাগের
Image Credit source: IPL Website
Follow Us:
google-news-icon
Sanghamitra Chakraborty
Sanghamitra Chakraborty | Updated on: Mar 28, 2024 | 10:15 PM
কলকাতা: রাজস্থান রয়্যালস পেয়ে গিয়েছে তাদের নতুন হিরোকে। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ঘরের মাঠে একটা সময় রাজস্থান রয়্যালস ৩৬ রানে ৩ উউকেট হারিয়ে ফেলে। যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন ও জস বাটলারের মতো ক্রিকেটারদের যখন ফিরিয়েছেন মুকেশ কুমার, কুলদীপ যাদবরা সেই সময় দলের হার ধরেন রিয়ান পরাগ। সেখান থেকে শেষ অবধি ৫ উইকেটে ১৮৫ রান তুলে মাঠ ছাড়ে পিঙ্ক আর্মি। নেপথ্যে রাজস্থানের হিরো রিয়ান পরাগ (Riyan Parag)। তিনি অবশ্য শুধু এই ম্যাচেই নজর কাড়লেন তেমনটা নয়। লখনউয়ের বিরুদ্ধেও আইপিএলে (IPL) রাজস্থানের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন পরাগ। এ বার দিল্লির বিরুদ্ধে শেষ ওভারে ব্যাটিং তাণ্ডব দেখালেন পরাগ। যা দেখে চুপ থাকতে পারলেন না স্কাইও।

৩৪ বলে প্রথমে অর্ধশতরান করেন রিয়ান পরাগ। এটি তাঁর আইপিএল কেরিয়ারের তৃতীয় হাফসেঞ্চুরি। তারপর তাঁর ব্যাটিংয়ের ঝাঁঝ আরও বেড়ে যায়। অসমের অলরাউন্ডার যে মারমুখী মেজাজে রয়েছেন, তা দেখেই বোঝা যাচ্ছিল। সামনে কোন বোলার রয়েছে, তাতে যেন নিজের ব্যাটিংয়ে কোনও তফাত না হয় সেই ছন্দে ব্যাট করছিলেন পরাগ।

দিল্লির হয়ে আজ বল করেছিলেন প্রোটিয়া তারকা অনরিখ নর্টজে। পিঙ্ক আর্মির শেষ ওভারে দিল্লির নেতা ঋষভ পন্থ তাঁর হাতে বল তুলে দিয়েছিলেন। এক্কেবারে আক্রমণাত্মক মেজাজে থাকা রিয়ান পরাগ কোনও তোয়াক্কা না করেই ব্যাটিং তাণ্ডব দেখান শেষ ওভারে। ২০তম ওভারে ২৫ রান একাই তোলেন পরাগ। শেষ ওভারে পরপর ২টি চার মারেন। এরপর ওভারের তৃতীয় বলে ১টি ছয়, চতুর্থ বলে একটি চার এবং পঞ্চম বলে ফের ছয় মারেন রিয়ান। আর শেষ বলে সিঙ্গল নিয়ে ইনিংস শেষ করেন। ৪৫ বলে ৮৫ রানের অপরাজিত ইনিংসের পথে রিয়ান পরাগের ব্যাটে এসেছে ৭টি চার ও ৬টি ছয়। স্ট্রাইকরেট ১৮৬.৬৬।

রিয়ান পরাগের অনবদ্য ব্যাটিং দেখে প্রশংসায় ভরিয়েছেন ভারতের তারকা ক্রিকেটার সূর্যকুমার যাদব। সোশ্যাল মিডিয়া সাইট X এ সূর্যকুমার যাদব লেখেন, ‘কয়েক সপ্তাহ আগে একটা ছেলের সঙ্গে এনসিএতে দেখা হয়েছিল। একটু চোট নিয়ে এসেছিল ওখানে। নিজের রিহ্যাবে পুরো ফোকাস ছিল ওর। দক্ষতাও ছিল দেখার মতো। এবং সেখানকার একজন কোচকে আমি বলেছিলাম, ও বদলে গিয়েছে। আর সেটা ভুল বলিনি আমি। রিয়ান পরাগ ২.০। নজর রাখুন সকলে।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours