মাম্পি দাসের দাবি পত্রপাঠ খারিজ করে দিয়েছিলেন বিজেপি প্রার্থী রেখা। তিনি বলেন, "আমি তো একথা বলতে পারি না। সন্দেশখালির মায়েরাই তো আমাকে এই অবধি পৌঁছে দিয়েছে। তাই একথা আমি কোনওদিনও বলতে পারব না। সন্দেশখালির মুখ আমি। সন্দেশখালির যত মা রয়েছেন, সবাই প্রার্থী।"


সন্দেশখালিতে নাটক আরও চরমে, এবার ভিডিয়ো বার্তা দিয়ে আসরে মাম্পি দাস
সন্দেশখালির মহিলা মাম্পি দাস


সন্দেশখালি: রেখা পাত্র প্রার্থী হওয়ার পর থেকেই সন্দেশখালিতে নাটক চরমে। আন্দোলনকারীদের মুখ হিসেবে যে রেখা পাত্রকে সামনে এনেছে বিজেপি, তাঁর বিরুদ্ধেই শুরু হয় বিরোধিতা। প্রার্থী হিসেবে রেখার নাম ঘোষণার ২৪ ঘণ্টার মধ্য়েই চোখে পড়ে বিরোধিতার ছবি। এবার সেই নাটকে অন্য মোড়। যে মাম্পি দাস রেখার সম্পর্কে চাঞ্চল্যকর দাবি করেছিলেন, তিনি এবার মানহানির মামলার হুঁশিয়ারি দিলেন। ভিডিয়ো বার্তায় দাবি করলেন, তাঁর সম্পর্কে যা বলা হচ্ছে, তা মিথ্যা।


বসিরহাট লোকসভায় আন্দোলনকে মর্যাদা দিয়ে রেখা পাত্রকে প্রার্থী হিসেবে বেছে নিয়েছে বিজেপি। গত রবিবার সন্ধ্যায় তাঁর নাম ঘোষণা করা হয়। এরপর থেকেই আন্দোলনকারীদের একাংশের মধ্যে তৈরি হয় অসন্তোষ। আন্দোলনকারীদের তরফে মাম্পি দাস নামে এক মহিলা অভিযোগ করেন, হোয়াটসঅ্যাপ কলে তাঁর সঙ্গে কথা বলার সময় রেখা নাকি বলেছেন, সন্দেশখালির ভোট তাঁর চাই না।

এই মন্তব্য ঘিরেই বিতর্ক বাড়ে আরও। মাম্পি দাসের সেই দাবি, পত্রপাঠ খারিজ করে দেন বিজেপি প্রার্থী রেখা। তিনি বলেন, “আমি তো একথা বলতে পারি না। সন্দেশখালির মায়েরাই তো আমাকে এই অবধি পৌঁছে দিয়েছে। তাই একথা আমি কোনওদিনও বলতে পারব না। সন্দেশখালির মুখ আমি। সন্দেশখালির যত মা রয়েছেন, সবাই প্রার্থী।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours