আশঙ্কাজনক অবস্থায় দ্রুত তাঁদের নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। যদিও স্থানীয় বাসিন্দারা বলছেন, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছি মেয়েটির। এ দিকে, এই ঘটনার পর উত্তেজিত হয়ে ওঠে জনতা। তারা ভাঙচুর করে গাড়িটিকে। উত্তেজনা ছড়ায় কৈখালী অঞ্চলে।


 VIP রোডে ডাম্পারের ধাক্কা মা-কে, মেয়েকে পিষে পালাল চালক
VIP রোডে দুর্ঘটনা

বাগুইআটি: ভিআইপি রোডে বড়সড় দুর্ঘটনা। ডাম্পারের ধাক্কায় গুরুতর আহত মা ও মেয়ে। রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। এলাকাবাসীর দাবি, ঘটনাস্থলে মৃত্যু হয়েছে মেয়েটির।


রবিবার দুপুরে বাগুইআটির দিক থেকে একটি ডাম্পার এয়ারপোর্টের দিকে যাচ্ছিল। ভিআইপি রোড ধরে যাচ্ছিল সেটি। সেই সময় রাস্তায় মায়ের সঙ্গে দাঁড়িয়েছিল তাঁর স্কুল পড়ুয়া মেয়ে। অভিযোগ হঠাৎই ডাম্পারটি ধাক্কা মারে তাঁদের। এলাকাবাসীদের দাবি, ডাম্পারের ধাক্কায় রাস্তার ধারে মা পরে গেলেও মেয়েটি চাকার তলায় চলে যায়।


আশঙ্কাজনক অবস্থায় দ্রুত তাঁদের নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। যদিও স্থানীয় বাসিন্দারা বলছেন, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছি মেয়েটির। এ দিকে, এই ঘটনার পর উত্তেজিত হয়ে ওঠে জনতা। তারা ভাঙচুর করে গাড়িটিকে। উত্তেজনা ছড়ায় কৈখালী অঞ্চলে। ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর থানার পুলিশ। ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ। তবে গাড়ির চালক পলাতক। প্রত্যক্ষদর্শী এক বৃদ্ধ বলেন, “স্কুলের একটা বাচ্চা মায়ের সঙ্গে দাঁড়িয়েছিল। সেই সময় একটা ডাম্পার এসে ধাক্কা মারে তাঁদের। মহিলা রাস্তার ধারে পড়ে যায়। তবে বাচ্চাটাকে পিষে দিয়ে বেরিয়ে যায় ডাম্পারটা। মেয়েটা ঘটনাস্থলেই মারা গিয়েছে। ঘটনার পরে ওদের দু’জনকেই উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours