যদিও বছরের শুরুটা বলিউড বক্স অফিসের জন্য খুব একটা সুখকর ছিল না। কারণ ফাইটার ছবি নিয়ে খুব একটা আশা পূরণ হয়নি বলিউডের। ছবি সেভাবে ব্যবসা করতে না পাড়ায়, রীতিমতো চিন্তার ভাঁজ পড়েছিল পরিচালক সিদ্ধার্থ আনন্দের কপালে।

অসুস্থ হৃত্বিতের হাতে ক্রাচ, তবু শুরু 'যুদ্ধ'র প্রস্তুতি, অপেক্ষায় চমক

হৃত্বিক রোশন, ২০২৪-এর শুরু থেকেই যাঁকে নিয়ে বিভিন্ন মহলে চর্চা তুঙ্গে। কারণ একটাই, বছর শুরুর সব থেকে বড় ছবি মুক্তির তালিকায় একমাত্র ছিল ফাইটার। তাঁর ওয়ার, বিক্রম ভেদা ছবির পর থেকেই তাঁর ফাইটে অর্থাৎ অ্যাকশনে যেন চাহিদা হয়েছে দ্বিগুন। একের পর এক ছবির প্রস্তাব এখন তাঁর ঝুলিতে। শোনা যাচ্ছে কৃষ ৪ ছবি নিয়েও চলছে পরিকল্পনা। এরই মাঝে আসে দুঃসংবাদ। হাতে ক্রাচ নিয়ে ছবি প্রকাশ্যে আসে হৃত্বিক রোশনের। পেয়েছেন পেশীতে চোট। তবে কাজ থামছে না তাতে। ১৮ থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যেই তিনি নতুন ছবির কাজে হাত দিতে চলেছেন। জানেন, কী সেই ছবি? ওয়ার ২। যে ছবি বক্স অফিসে রাতারাতি ঝড় তুলেছিল, সেই ছবি নিয়েই এখন জল্পনা তুঙ্গে।


যদিও বছরের শুরুটা বলিউড বক্স অফিসের জন্য খুব একটা সুখকর ছিল না। কারণ ফাইটার ছবি নিয়ে খুব একটা আশা পূরণ হয়নি বলিউডের। ছবি সেভাবে ব্যবসা করতে না পাড়ায়, রীতিমতো চিন্তার ভাঁজ পড়েছিল পরিচালক সিদ্ধার্থ আনন্দের কপালে। তবে থেমে থাকতে নারাজ বলিউডের কবীর। ওয়ার ছবিতে যে চরিত্র সকলের নজর কেড়েছিল, সেই ছবি নিয়ে ফিরছেন এবার হৃত্বিক রোশন। স্পাই ইনিভার্সের আরও এক ছবি। পাঠান, টাইগার এখন সবই এক ছাদের তলায়।


প্রসঙ্গত, হত্বিক রোশন প্রথম থেকেই নিজের কাজ নিয়ে বিশেষ সচেতন। প্রতিটা চরিত্রের ক্ষেত্রেই নিজের কাজ সম্পর্কে তিনি বিশেষ যত্নশীল হয়ে ওঠেন, তা আর দর্শকদের আলাদা করে বলার অপেক্ষা রাখে না। কারণ হৃত্বিক রোশন সর্বদাই নিজেকে ভেঙে নয়া চরিত্র হয়ে উঠতে দেখা যায়। তবে একটা সময় ছিল যখন হৃত্বিক রোশন ফ্লপের মুখোমুখি হয়েছিলেন, তবে তাঁর দর্শকদের বিশ্বাস ছিল তিনি ফিরবেন। ঠিক তাই হয়। কিছুটা বিরতীর পর হৃত্বিক রোশনের কামব্যাক ছবি সুপার ৩০ ঝড় তোলে দর্শক মহলে। অগ্নীপথ তাঁর কেরিয়ারের মাঝে অন্যতম চর্চিত ছবি হলেও সুপার ৩০ তাঁকে যে পর্যায় নিয়ে যায়, তা এক কথায় তাক লাগায় দর্শকদের। এবার পালা ওয়ার ২-এর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours