পুরস্কার গ্রহণের পর টিভি নাইন নেটওয়ার্ককে ধন্যবাদ জানিয়েছেন রাকেশ চৌরাসিয়া এবং ভি সেলভাগণেশ। দেশের বৃহত্তম নিউজ নেটওয়ার্ক  বার্ষিক সম্মেলন 'হোয়াট ইন্ডিয়া থিঙ্কস টুডে'-এর প্রথম দিনে বিনোদন জগতের বহু নামজাদা তারকা অংশ নিয়েছিলেন। তাঁদের সামনেই সম্মানিত করা হয়, ভারতকে গর্বিত করা এই দুই সঙ্গীতজ্ঞকে।

নক্ষত্র সম্মান পেলেন গ্র্যামি বিজয়ী রাকেশ চৌরাসিয়া ও ভি সেলভাগণেশ
'হোয়াট ইন্ডিয়া থিঙ্কস টুডে'-র মঞ্চে মক্ষত্র সম্মানে সম্মানিত বাঁশিবাদক রাকেশ চৌরাসিয়া এবং তালবাদ্য বাদক ভি সেলভাগনেশ

নয়া দিল্লি: দেশের বৃহত্তম নিউজ নেটওয়ার্কের এর বার্ষিক সম্মেলন, ‘হোয়াট ইন্ডিয়া থিঙ্কস টুডে’-র মঞ্চে মক্ষত্র সম্মানে সম্মান জানানো হল, বাঁশিবাদক রাকেশ চৌরাসিয়া এবং তালবাদ্য বাদক ভি সেলভাগনেশকে। চলতি বছরেই গ্র্যামি পুরস্কার জিতেছেন ভারতের এই দুই প্রখ্যাত মিউজিশিয়ান। রাকেশ চৌরাসিয়ার হাতে এই সম্মান তুলে দেন বিখ্যাত চলচ্চিত্র পরিচালক শেখর কাপুর। আভি সেলভাগণেশের হাতে এই সম্মান তুলে দেন  নেটওয়ার্কের এমডি তথা সিইও বরুন দাস।


পুরস্কার গ্রহণের পর টিভি নাইন নেটওয়ার্ককে ধন্যবাদ জানিয়েছেন রাকেশ চৌরাসিয়া এবং ভি সেলভাগণেশ। দেশের বৃহত্তম নিউজ নেটওয়ার্ক TV9-এর বার্ষিক সম্মেলন ‘হোয়াট ইন্ডিয়া থিঙ্কস টুডে’-এর প্রথম দিনে বিনোদন জগতের বহু নামজাদা তারকা অংশ নিয়েছিলেন। তাঁদের সামনেই সম্মানিত করা হয়, ভারতকে গর্বিত করা এই দুই সঙ্গীতজ্ঞকে।


পুরস্কার প্রাপ্তির পর রাকেশ চৌরাসিয়া বলেন, “আমার গুরু পদ্মবিভূষণ পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়া আমাকে সবসময় আশীর্বাদ করেছেন।” অন্যদিকে ভি সেলভাগণেশ বলেন, “আমাদের নিজের সেরাটা দিতেই হবে। নতুন প্রজন্মের জন্য একশো শতাংশ দেওয়াটা জরুরি।” সঙ্গীত জগতে ক্রমশ হস্তক্ষেপ করছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা এআই। এই বিষয়ে তিনি বলেন, “এটা মিউজিশিয়ানদের জন্য ভাল খবর নয়। প্রথমে ক্যাসেট ও সিডি এসেছিল। তারপর এখন ফোনে গান শোনা যায়। তবে, মন থেকে কাজ করলে কোনও প্রতিযোগিতা থাকে না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours