মিঠুনকে দেখতে শনিবারই হাসপাতালে গিয়েছিলেন রাজ্যের সাংসদ তথা টলিউড অভিনেতা দেব। পরে রবিবার বিকেলে সৌরভ গঙ্গোপাধ্যায়ও হাসপাতালে মিঠুনকে দেখে আসেন।

মুম্বই থেকে তড়িঘড়ি এলেন বড় ছেলে, কেমন আছেন মিঠুন?
কেমন আছেন মিঠুন?

অসুস্থ মিঠুন চক্রবর্তী। কলকাতার ইএমবাইপাস সংলগ্ন এক বেসরকারি হাসপাতালে শনিবার সকালেই ভর্তি করা হয়েছে তাঁকে। ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল এমনটাই। বাবা অসুস্থ জানতে পেরেই শনিবার গভীর রাতেই এ শহরে পা দিয়েছেন মিঠুনের বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো। জানা গিয়েছে, বাবা-ছেলের দীর্ঘক্ষণ কথাও হয়েছে। আগের থেকে ভাল আছেন মিঠুন। প্রসঙ্গত, গতকাল অর্থাৎ শনিবার মিঠুনের অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল মিমোর সঙ্গে। তখন অবশ্য তিনি জানিয়েছিলেন, সুগার লেভেল বেড়ে যাওয়ার কারণেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাঁর বাবাকে। ব্রেনস্ট্রোকের ব্যাপারটিও তখন অস্বীকার করেছিলেন তিনি।


মিঠুনকে দেখতে শনিবারই হাসপাতালে গিয়েছিলেন রাজ্যের সাংসদ তথা টলিউড অভিনেতা দেব। পরে রবিবার বিকেলে সৌরভ গঙ্গোপাধ্যায়ও হাসপাতালে মিঠুনকে দেখে আসেন। এ ছাড়াও সোহম চক্রবর্তী থেকে শুরু করে দেবশ্রী রায়, বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত চৌধুরীও তাঁর সঙ্গে দেখা করতে আসেন। দেখা করতে আসেন ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীও।


হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ‘ইসকেমিক সেরিব্রোভাস্কুলার অ্যাকসিডেন্ট (স্ট্রোক) অফ ব্রেন হয়েছে তাঁর। তাঁর সংজ্ঞা পুরোপুরি থাকলেও আরও বেশ কিছু পরীক্ষার পর তবেই হাসপাতাল থেকে ছুটি মিলবে মিঠুনের। শনিবারেই নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএন্টেরোলজি বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। সেই মেডিক্যাল দলই মিঠুনের পর্যবেক্ষণের দায়িত্বে রয়েছে। এ দিন নরম খাবারও খান তিনি। সব মিলিয়ে দ্রুত সুস্থতার দিকে এগিয়ে যাচ্ছেন বলেই জানানো হয়েছে হাসপাতালের তরফে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours