রবিবার বিশাখাপত্তনমে সকাল সকাল টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন রোহিত শর্মার (Rohit Sharma) উইকেট তুলে নেন জিমি (James Anderson)। তারপর ইংল্যান্ডের সিনিয়র ক্রিকেটার অ্যান্ডারসন ফেরান ভারতের প্রথম ইনিংসে ডাবল সেঞ্চুরি করা যশস্বী জয়সওয়ালকে।

বুড়ো হাড়ে ভেল্কি দেখিয়ে রবি-সকাল জমিয়ে দিলেন জিমি
 বুড়ো হাড়ে ভেল্কি দেখিয়ে রবি-সকাল জমিয়ে দিলেন জিমি

কলকাতা: একেই বলে বুড়ো হাড়ে ভেল্কি। বয়স তাঁর ৪২ ছুঁই ছুঁই। কিন্তু বল হাতে তিনি এখনও ২২ এর তরুণের মতোই। রবিবার ভাইজ্যাকে সকাল সকাল জোড়া উইকেট তুলে নিয়ে যেন ব্রেকফাস্ট সেরে নিলেন জিমি। মাত্র ছয় বলের মধ্যে ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) উইকেট তুলে নিলেন জেমস অ্যান্ডারসন (James Anderson)।


ভাইজ্যাগে জোড়া উইকেট নিয়ে রবি-সকাল জমিয়ে দিলেন জিমি…
রবিবার বিশাখাপত্তনমে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন সকাল সকাল টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন রোহিত শর্মার উইকেট তুলে নেন জিমি। তারপর অ্যান্ডারসন ফেরান ভারতের প্রথম ইনিংসে ডাবল সেঞ্চুরি করা যশস্বী জয়সওয়ালকে। সপ্তম ওভারের চতুর্থ বলে রোহিত শর্মার স্টাম্প ছিটকে দেন জিমি। এরপর নিজের পরবর্তী ওভারে এসে তৃতীয় বলে ভারতের তরুণ তুর্কি যশস্বীকে ফেরান তিনি। ২১ বলে ১৩ রান করে ফেরেন রোহিত। আর যশস্বী ফেরেন ২৭ বলে ১৭ রান করে। মাত্র ছয় বলের মধ্যে রোহিত-যশস্বীকে ফিরিয়ে ৭০০-র ক্লাবে প্রবেশের মুখে জিমি।



মার্ক উডের পরিবর্ত হিসেবে দ্বিতীয় টেস্টে খেলছেন জেমস অ্যান্ডারসন। মুথাইয়া মুরলিধরন, শেন ওয়ার্নের ৭০০ ক্লাবে নাম লেখানোর কাছাকাছি পৌঁছে গেলেন তিনি। ভারতের প্রথম ইনিংসে তিনি নিয়েছিলেন ৩টি উইকেট। ডাবল সেঞ্চুরি করা ভারতীয় ওপেনার যশস্বী জয়সওয়াল, তিনে নামা শুভমন গিল ও অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিনের উইকেট তুলে নিয়েছিলেন তিনি। আর এ বার দ্বিতীয় ইনিংসে আপাতত রোহিত ও যশস্বীর উইকেট তুলে নিয়ে টেস্টে জিমি পৌঁছলেন ৬৯৫ উইকেটে। অর্থাৎ যদি ভারতের দ্বিতীয় ইনিংসে আরও ৫টি উইকেট তুলতে পারেন অ্যান্ডারসন, তা হলে বিশাখাপত্তনমেই তিনি ঢুকে পড়বেন টেস্টে ৭০০ উইকেটের লিস্টে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours