পুলিশ সূত্রে খবর, রবিবার সকালবেলা খালের জলে একটি কাটা মাথা ভাসতে দেখেন এলাকাবাসী। প্রথমে আঁতকে ওঠেন তাঁরা। দ্রুত খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছয় দিঘা থানা ও দিঘা মোহনা থানার পুলিশ।

দিঘায় ভাসছে কাটা মাথা, চোখে পড়তেই বুক ছ্যাঁৎ করে উঠল এলাকাবাসীর
কাটা মাথা ভাসছে দিঘায়

দিঘা: দু’একদিনের ছুটি কাটাতে দিঘার জুড়ি মেলা ভার। ভ্রমণ পিপাসু বাঙালি ‘মাইন্ড চেঞ্জ’ করার জন্য বরাবরই ঢুঁ মারতে ভালবাসেন সৈকত নগরীতে। সেই দিঘাতেই এবার চাঞ্চল্য ছড়াল মুন্ডু উদ্ধারকে কেন্দ্র করে। দিঘা বাইপাসের কাছে বিলামুডিয়া যাওয়া ব্রিজের নিচে খালে ধড়হীন মাথা ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। যার জেরে জোর চাঞ্চল্য ছড়ায় এলাকায়।


পুলিশ সূত্রে খবর, রবিবার সকালবেলা খালের জলে একটি কাটা মাথা ভাসতে দেখেন এলাকাবাসী। প্রথমে আঁতকে ওঠেন তাঁরা। দ্রুত খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছয় দিঘা থানা ও দিঘা মোহনা থানার পুলিশ। আধিকারিকদের অনুমান, দীর্ঘদিন ধরেই পড়ে রয়েছে কাটা মাথাটি। ভাসতে-ভাসতে সেটি চলে এসেছে। যদিও, ওই ব্যক্তি কে, কীভাবেই বা এই অবস্থা হল সেই বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।




এই ঘটনার পর সৈকতে শহরে বাড়তি নজরদারি চালানো হচ্ছে। দিঘা সমুদ্র সৈকতে প্রতিদিন হাজার হাজার পর্যটক আসেন। সেখানে এই ঘটনায় কার্যত ভয়ের পরিবেশ তৈরি হয়েছে পর্যটকদের মধ্যেও। রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কে বা কারা এই ধরনের কাজ করেছে বা কি করেই বা এই ঘটনা ঘটলো এই নিয়ে পুলিশ প্রশাসন তদন্তে নেমেছে। পুলিশ মাথাটি উদ্ধার করে নিয়ে গিয়েছে তদন্তের জন্য। স্থানীয় বাসিন্দা শত্রুঘ্ন জানা বলেন, “বাইপাসের খালে একটা মানুষের মাথা ভাসছে বলে প্রথমে মনে হয়। তারপর পুলিশকে খবর দেওযা হয়। পুলিশ এসে উদ্ধার করে তুলে নিয়ে গেল। আমরা খুবই আতঙ্কিত বোধ করছি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours