কী কারণে এই ঘটনা ঘটল? কেন আচমকা বিয়ে বাড়িতে ঢুকে তাণ্ডব চালল মদ্যপ এই যুবকের দল। এরা কারা? খোঁজখবর নিতে গিয়ে জানা গেল, আচমকা কোনও কিছুই ঘটেনি। বিয়ে বাড়িতে এই তাণ্ডবের পিছনে রয়েছে অনেকদিনের পুরনো ইতিহাস।

গলা অবধি মদ গিলে দেখতে এলেন স্ত্রীর দ্বিতীয় বিয়ে, খেলেন নোংরা কেস
প্রতীকী ছবি


বিয়েবাড়ির বিশাল আয়োজন। ধুমধাম করে বিয়ে। কনে বাড়ি। চার দিকে আলো ঝলমলে। সানাইয়ের আওয়াজ। আচমকা সেখানে এসে ঢুকল একদল যুবক। যারা ঢুকল, তারা কেউই সুস্থ অবস্থায় ছিল না। গলা পর্যন্ত মদ গিলে ঢোকে বিয়ে বাড়িতে। আর ঢুকেই তাণ্ডব শুরু। সে দৃশ্য দেখে কার্যত তাজ্জব হয়ে গেলেন বিয়েবাড়িতে উপস্থিত সকলে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ঘাটালে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে খবর দিতে হয় থানায়। শেষে ঘাটাল থানার ওসির নেতৃত্বে পুলিশের একটি দল আসে বিয়ে বাড়িতে। আটক করে নিয়ে যায় মদ্যপ ২২ যুবককে।


কিন্তু কী কারণে এই ঘটনা ঘটল? কেন আচমকা বিয়ে বাড়িতে ঢুকে তাণ্ডব চালল মদ্যপ এই যুবকের দল। এরা কারা? খোঁজখবর নিতে গিয়ে জানা গেল, আচমকা কোনও কিছুই ঘটেনি। বিয়ে বাড়িতে এই তাণ্ডবের পিছনে রয়েছে অনেকদিনের পুরনো ইতিহাস। জানা যাচ্ছে, ঘাটালের ওই যুবতীর সঙ্গে এলাকারই এক যুবকের সম্পর্ক ছিল। যুবকের নাম বিশ্বজিৎ দোলুই। ক্রমে সেই সম্পর্ক প্রেম-ভালবাসা এবং পরে বিয়ে পর্যন্ত হয়েছিল তাঁদের। যদিও সেই বিয়ে বেশিদিন টেকেনি। বিশ্বজিতের বাড়ি থেকে মেয়েকে ফিরিয়ে এনেছিলেন বাবা। এরপর আবার নতুন করে ঘাটাল থানা এলাকারই এক সুপাত্র খুঁজে মেয়ের বিয়ে দেওয়ার ব্যবস্থা করেন।


গতকাল সেই বিয়ে ছিল ঘাটালের কিশোরচক গ্রামে। আর সেখানেই বিপত্তি। বিয়েবাড়ির ছন্দ কাটল একদল মদ্যপ যুবকের কাণ্ড – কারখানায়। জানা যাচ্ছে, ওই মদ্যপ যুবক দলের মাথা ছিলেন যুবতীর প্রাক্তন সঙ্গী বিশ্বজিতই। প্রেমিকা তথা প্রাক্তন স্ত্রীর আবার নতুন করে বিয়ে মেনে নিতে না পেরেই এই তাণ্ডব চালিয়েছিল বিশ্বজিৎ ও তাঁর দলবল। গলা পর্যন্ত মদ গিলে যাচ্ছেতাই কাণ্ড ঘটায়। শেষে পুলিশ এসে ওই মদ্যপ ২২ জনকে আটক করে নিয়ে যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours