ফিরহাদের কথায়, 'কাজল দলের খুব ডিসিপ্লিনড ছেলে।' তাঁর যুক্তি, কাজল শেখকে বাদ দেওয়া হয়নি। যেহেতু কাজল বীরভূম জেলা পরিষদের সভাধিপতি, তাই সেই পদাধিকারের দৌলতে তিনি স্বাভাবিক নিয়মেই কোর কমিটিতে 'ইনভাইটি মেম্বার'। কোন নেতা জেলার কোন এলাকার দেখভাল করবেন, সেটিও গতকালের বৈঠকে স্থির করে দেওয়া হয়েছে বলে জানালেন ফিরহাদ।

'কাজল খুব ডিসিপ্লিনড ছেলে', বীরভূমে তৃণমূলের অঙ্ক বোঝালেন ফিরহাদ
কী ব্যাখ্যা দিলেন ফিরহাদ


কলকাতা: লোকসভা ভোটের মুখে এখন জোরদার প্রস্তুতি চলছে তৃণমূলের অন্দরে। বীরভূমের দলীয় নেতাদের নিয়ে গতকাল কালীঘাটের রুদ্ধদ্বার বৈঠকে বসেছিল তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। সূত্রের খবর, কেষ্ট-হীন বীরভূমে নতুন কোর কমিটি গঠন করা হয়েছে। ৯ জনের কোর কমিটি ভেঙে পাঁচ সদস্যের কোর কমিটি তৈরি হয়েছে। সূত্র মারফত এও জানা যাচ্ছে, নতুন কোর কমিটিতে নাম নেই কাজল শেখেরও। তাঁকে নানুরের সাংগঠনিক কাজকর্ম দেখভালের দায়িত্ব দেওয়া হয়েছে বলে সূত্রের দাবি। এই খবর ছড়িয়ে পড়তেই হইচই পড়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। এসবের মধ্যেই এবার বীরভূমের কোর কমিটির বিষয়টি খোলসা করলেন ফিরহাদ হাকিম।


ফিরহাদের কথায়, ‘কাজল দলের খুব ডিসিপ্লিনড ছেলে।’ তাঁর যুক্তি, কাজল শেখকে বাদ দেওয়া হয়নি। যেহেতু কাজল বীরভূম জেলা পরিষদের সভাধিপতি, তাই সেই পদাধিকারের দৌলতে তিনি স্বাভাবিক নিয়মেই কোর কমিটিতে ‘ইনভাইটি মেম্বার’। কোন নেতা জেলার কোন এলাকার দেখভাল করবেন, সেটিও গতকালের বৈঠকে স্থির করে দেওয়া হয়েছে বলে জানালেন ফিরহাদ। জেলার কোন নেতা কোন এলাকার দায়িত্বে থাকবেন, তাও এদিন বোঝালেন তিনি। যেমন চন্দ্রনাথ সিনহা দেখবেন বোলপুর, মুরারই ও ময়ূরেশ্বরের কাজ দেখভাল করবেন।

একইভাবে বিকাশ রায়চৌধুরী সিউড়ি ও দুবরাজপুরের সংগঠনের দেখভাল করবেন। অভিজিৎ সিনহা দায়িত্ব পেয়েছেন লাভপুর, সাঁইথিয়া ও নলহাটির সংগঠনের। আশিস বন্দ্যোপাধ্যায়ের কাঁধে থাকছে রামপুরহাট ও হাসান এলাকা। কাজল শেখের দায়িত্বে থাকছে নানুর ও কেতুগ্রাম।


অর্থাৎ, কাজল শেখের যে কোনওরকম ডানা ছাঁটা হয়নি, আজ সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সেটাই বোঝাতে চাইলেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের প্রথম সারির নেতা ফিরহাদ হাকিম। খুব শীঘ্রই ফিরহাদ জেলায় যাবেন এবং সেখানকার সাংগঠনিক কাজকর্মের রিপোর্ট মমতার কাছে পাঠাবেন, সেকথাও জানালেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours