বাঁকুড়ার কোতুলপুরের লাগদারপট্টি এলাকায় একটি আটা কলে বুধবার সন্ধ্যায় পুরানো মিটার বদলে নতুন মিটার বসানোর কাজ করছিলেন বরাতপ্রাপ্ত সংস্থার অনুপ কুন্ডু নামের এক কর্মী। তার বিদ্যুৎ বিচ্ছিন্ন না করেই স্মার্ট মিটার বসাতে গেলে আচমকাই আগুন ছিটকে এসে ঝলসে দেয় ওই ঠিকা সংস্থার কর্মীর মুখ ও হাত।

মিটার বসাতে গিয়েই বিস্ফোরণ, ঝলসে গেল কর্মীর হাত-মুখ-গলা
ঝলসে গিয়েছে কর্মীর হাত-মুখ

বাঁকুড়া: আটা কলে পুরানো মিটারের বদলে স্মার্ট মিটার বসাতে গিয়ে বড়সড় দুর্ঘটনা। স্মার্ট মিটার থেকে ছিটকে আসা আগুনে ঝলসে গেল বরাত পাওয়া সংস্থার এক কর্মীর মুখ ও হাত। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার কোতুলপুরে। আহত ওই কর্মীকে কোতুলপুরের গোগড়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানাচ্ছেন, তাঁর মুখের বেশিরভাগ অংশটাই ঝলসে গিয়েছে। হাতও মারাত্মকভাবে জখম।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাঁকুড়ার কোতুলপুরের লাগদারপট্টি এলাকায় একটি আটা কলে বুধবার সন্ধ্যায় পুরানো মিটার বদলে নতুন মিটার বসানোর কাজ করছিলেন বরাতপ্রাপ্ত সংস্থার অনুপ কুণ্ডু নামের এক কর্মী। ঘটনাটা ঠিক কীভাবে ঘটেছিল, তা এখনও তদন্ত সাপেক্ষ। তবে তাঁর সহকর্মীরা জানাচ্ছেন, অনুপ বিদ্যুৎ বিচ্ছিন্ন না করেই স্মার্ট মিটার বসাতে যান। তাতেই আচমকাই আগুন ছিটকে এসে লাগে। কিছু বুঝে ওঠার আগেই ঝলসে যায় ওই ঠিকা সংস্থার কর্মীর মুখ ও হাত।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours