বোমা মেরে হাই কোর্ট উড়িয়ে দেওয়ার হুমকি এসেছে। শুক্রবার সন্ধ্যায় পটনা হাই কোর্টের রেজিস্ট্রার জেনারেলের কাছে মেইলে এই হুমকি এসেছে। যার জেরে আতঙ্ক ছড়িয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে বিহার পুলিশের জঙ্গি-দমন শাখা এটিএস ও ডগ স্কোয়াড। এই হুমকি-মেলের পিছনে জঙ্গিদের হাত থাকতে পারে বলে পুলিশের প্রাথমিক অনুমান।


 বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে হাই কোর্ট, হুমকি মেলে আতঙ্ক
প্রতীকী ছবি।


পটনা: কলকাতা জাদুঘরের পর এবার পটনা হাই কোর্ট। বোমা মেরে পটনা হাই কোর্ট উড়িয়ে দেওয়ার হুমকি এসেছে। শুক্রবার সন্ধ্যায় পটনা হাই কোর্টের রেজিস্ট্রার জেনারেলের কাছে মেইলে এই হুমকি এসেছে। যার জেরে আতঙ্ক ছড়িয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে বিহার পুলিশের জঙ্গি-দমন শাখা এটিএস ও ডগ স্কোয়াড। এই হুমকি-মেলের পিছনে জঙ্গিদের হাত থাকতে পারে বলে পুলিশের প্রাথমিক অনুমান। হাই কোর্ট চত্বর খালি করে তল্লাশি শুরু করে এটিএস।


বিহারের ডিএসপি (আইন-শৃঙ্খলা) কৃষ্ণা মুরারি প্রসাদ জানান, এদিন বিকালে রেজিস্ট্রার জেনারেলের ই-মেইলে বোমা মেরে পটনা হাই কোর্ট উড়িয়ে দেওয়ার হুমকি আসে। খবর পেয়েই বোম্ব স্কোয়াড, এটিএস ও স্নিফার ডগ হাই কোর্ট চত্বরে যায় এবং তল্লাশি শুরু করে। কোর্ট চত্বর ফাঁকা করে দিয়ে তল্লাশি শুরু হয়। কিন্তু, শেষ পাওয়া খবর পর্যন্ত আদালত চত্বর থেকে সন্দেহজনক কিছু মেলেনি। যে মেইল করেছে তার পরিচয় এখনও স্পষ্ট নয়। যে ইমেইল আইডি থেকে বোমাতঙ্কের মেইলটি করা হয়েছিল, সেই মেলের ঠিকানা খতিয়ে দেখা হচ্ছে এবং অভিযুক্তের খোঁজ শুরু হয়েছে বলে ডিএসপি জানিয়েছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours