শঙ্করের স্ত্রী জ্যোৎস্না আঢ্য গতরাত থেকেই দাবি করে আসছেন, এক ইডির অফিসার নাকি তাঁদের বলেছেন, জ্যোতিপ্রিয় মল্লিকের জন্যই শঙ্করকে গ্রেফতার করা হয়েছে। এদিন জোকা ইএসআই হাসপাতালে মেডিক্যাল টেস্টের জন্য নিয়ে আসা হলে, জ্যোতিপ্রিয়র প্রসঙ্গেও প্রশ্ন করা হয়েছিল শঙ্করকে।


গ্রেফতারির পর প্রথম মুখ খুললেন বালু 'ঘনিষ্ঠ' শঙ্কর, কী দাবি শাসক নেতার
শঙ্কর আঢ্য


কলকাতা: গ্রেফতারির পর টিভি নাইন বাংলার সামনে প্রথম প্রতিক্রিয়া বনগাঁর দাপুটে তৃণমূল নেতা শঙ্কর আঢ্যর। পুরোটাই চক্রান্ত বলেই মনে করছেন তিনি। গ্রেফতারি নিয়ে প্রশ্ন করতেই বললেন, ‘অবশ্যই চক্রান্ত।’ শঙ্করের স্ত্রী জ্যোৎস্না আঢ্য গতরাত থেকেই দাবি করে আসছেন, এক ইডির অফিসার নাকি তাঁদের বলেছেন, জ্যোতিপ্রিয় মল্লিকের জন্যই শঙ্করকে গ্রেফতার করা হয়েছে। এদিন জোকা ইএসআই হাসপাতালে মেডিক্যাল টেস্টের জন্য নিয়ে আসা হলে, জ্যোতিপ্রিয়র প্রসঙ্গেও প্রশ্ন করা হয়েছিল শঙ্করকে। তৃণমূল নেতার অবশ্য দাবি, রাজনৈতিকভাবেই জ্যোতিপ্রিয়র সঙ্গে পরিচয় ছিল তাঁর । বললেন, ‘রাজনৈতিক চিনতাম।’


শঙ্কর আঢ্যর গ্রেফতারির পর থেকেই অবশ্য তাঁর স্ত্রী জ্যোৎস্না আঢ্য ‘চক্রান্তের তত্ত্ব’ বলে আসছিলেন। গতকাল মধ্যরাতে যখন ইডির অফিসাররা শঙ্করকে গ্রেফতার করেন, তখনই তৃণমূল নেতার স্ত্রী বলেছিলেন, মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে শঙ্করকে। পুরোটাই নাটক বলে দাবি ছিল তাঁর। জ্যোৎস্না আঢ্যরও বক্তব্য, রাজনৈতিক সম্পর্কের বাইরে আর কোনও সম্পর্ক জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁদের ছিল না। জ্যোতিপ্রিয় মল্লিক দলের জেলা সভাপতি হওয়ার সুবাদেই বাকিদের সঙ্গে যেমন যোগাযোগ ছিল, তাঁদের সঙ্গে তেমন যোগাযোগ ছিল বলে দাবি শঙ্কর-জায়ার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours