সুদীপ বন্দ্যোপাধ্যায় এই প্রসঙ্গে বলেন, "সবটাই হোয়াটসঅ্যাপে হয় না। আমাদেরও তো মাঝে মাঝে ইচ্ছে করে কংগ্রেস নেতারা আমাদের ফোন করে ডাকবেন।" বুধবারের নৈশভোজে তাই যাচ্ছে না তৃণমূল। তবে সংসদে বৈঠক হবে উপস্থিত থাকবেন তাঁরা।


নয়া দিল্লি: ইন্ডিয়া জোটের বৈঠক ডাকা হলেও ডাক পায়নি তৃণমূল নেতৃত্ব। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, তাঁদের কাছে জোটের বৈঠকের খবর নেই। ইতিমধ্যেই বাতিল হয়েছে সেই বৈঠক। তবে বুধবার সন্ধ্যায় নৈশভোজে আমন্ত্রণ করেছেন কংগ্রেস সাংসদ মল্লিকার্জুন খাড়গে। সেই আমন্ত্রণ রক্ষা করতে যাচ্ছে না তৃণমূল। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এ কথা জানিয়েছেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, আচমকা সন্ধ্যায় আমন্ত্রণ করলে যাওয়া সম্ভব নয়।


পাঁচ রাজ্যের ফল প্রকাশের মধ্যেই ইন্ডিয়ো জোটের বৈঠক ডেকেছিলেন মল্লিকার্জুন খাড়গে। তবে সেই বৈঠক নিয়ে কোনও ফোন বা মেসেজ যায়নি তৃণমূল নেতৃত্বের কাছে। পরে বৈঠক বাতিল হলেও নৈশভোজের আয়োজন করা হয়। সেখানে বিরোধী দলের সংসদীয় নেতাদের আমন্ত্রণ করা হয়েছে বলে সূত্রের খবর।

সুদীপ বন্দ্যোপাধ্যায় এই প্রসঙ্গে বলেন, “আমরা খাড়গে জি-র ঘরে সকাল ১০ টায় বৈঠক করতে অভ্যস্ত। কিন্তু আচমকা সন্ধ্যায় আমন্ত্রণ করলে যেতে পারব না।” তিনি আরও বলেন, “সবটাই হোয়াটসঅ্যাপে হয় না। আমাদেরও তো মাঝে মাঝে ইচ্ছে করে কংগ্রেস নেতারা আমাদের ফোন করে ডাকবেন। আমরা বড়জোর একটা এসএমএস পাই। তার ওপর ভিত্তি করে বৈঠক হয়। কিন্তু এসএমএস-এ নৈশভোজ ডাকা যায় কি না আমার জানা নেই।” উল্লেখ্য, সুদীপ বন্দ্যোপাধ্যায় মঙ্গলবারই জানিয়েছিলেন সংসদীয় দলের বৈঠকে উপস্থিত থাকতে হবে তৃণমূল সাংসদের, এমনই নির্দেশ রয়েছে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তবে এ ক্ষেত্রে নৈশভোজ এড়িয়েই গেল ঘাসফুল শিবির।

এদিকে, নৈশভোজে না থাকলেও আগামিকাল, বৃহস্পতিবার তেলঙ্গানায় কংগ্রেসের মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রতিনিধি পাঠানোর সিদ্ধান্ত জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাংসদ ডেরেক ও ব্রায়েনকে শপথ গ্রহণ অনুষ্ঠানে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours