আশীর্বাদ পর্ব শেষ হয়ে গিয়েছে... অধিবাসও সারা। বিয়ের আর মাত্র কিছু সময়ের অপেক্ষা। কথা হচ্ছে সৌরভ দাস ও দর্শনা বণিকের। এরই মধ্যে এ কী ভিডিয়ো শেয়ার করে ফেললেন 'মন্টু পাইলট'?
বিয়েতে গাঁজা-মদের ঢালাও যোগান! এক দিন আগে এ কী ইঙ্গিত সৌরভের
সৌরভ-দর্শনা।

আশীর্বাদ পর্ব শেষ হয়ে গিয়েছে… অধিবাসও সারা। বিয়ের আর মাত্র কিছু সময়ের অপেক্ষা। কথা হচ্ছে সৌরভ দাস ও দর্শনা বণিকের। এরই মধ্যে এ কী ভিডিয়ো শেয়ার করে ফেললেন ‘মন্টু পাইলট’? বিয়েতের বন্ধুদের কাজ কী হয়? ‘গাঁজা বানানো, মদের যোগান, আর লাইটার খুঁজে দেওয়া’— এমনই এক মজার ভিডিয়ো নিজের ইনস্টা গ্রাম পোস্টে শেয়ার করে ফেললেন সৌরভ। নিছকই মজার ছলে নাকি সত্যিই তাঁর বিয়েতে থাকছে এই সবের যোগান? নেটিজেনদের প্রশ্ন কিন্তু কিছুতেই থামছে না। সে যাই হোক, আপাতত সৌরভের বেহালার বাড়ি সেজে উঠেছে আলোর রোশনাইয়ে। দর্শনার পরিবারও প্রস্তুত। বিয়েতে সাবেকি সাজে সাজছেন দর্শনা। পড়ছেন মা-দিদার গয়না।
এর আগে অনিন্দিতা বসুর সঙ্গে সম্পর্কে ছিলেন সৌরভ দাস। লিভ ইন করতেন তাঁরা। তুমুল প্রেম ছিল দু’জনের। যদিও ২০২১ নাগাদ সেই প্রেম ভেঙে যায়। এর পরেই সৌরভের জীবন আসেন দর্শনা। একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে গিয়েই প্রেম হয়ে যায় তাঁদের। যদিও এই প্রেমের খবর চাউর হতেই বাঁকা চোখে সমালোচকরা দাবি করেছিলেন, ‘কিছুতেই প্রেম টিকবে না’। তবে ‘শত্তুরের মুখে ছাই’ দিয়ে আগামী কালই তাঁদের শুভ পরিণয়। টিভিনাইন বাংলার পক্ষ থেকে দু’জনকেই অনেক শুভেচ্ছা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours