জমি বিবাদের জেরে দাদাকে পিটিয়ে মারার অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। নিহত দাদার নাম মতিলাল দাস। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সুন্দরবন পুলিশ জেলার হারউড পয়েন্ট কোষ্টাল থানার কালীনগরে। 


এই ঘটনায় রাতেই মূল অভিযুক্ত মোহনলাল দাসকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার ধৃতকে কাকদ্বীপ মহাকুমা আদালতে পাঠানো হলে বিচারক অভিযুক্তকে পুলিশি হেফাজতের নির্দেশ দেন।
হারউড পয়েন্ট কোস্টাল থানার কালিনগরের বাসিন্দা মতিলাল দাসের সঙ্গে পরিবারের জমি নিয়ে ভাই মোহনলাল দাসের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল।  ঘটনার দিন দুই ভাইয়ের মধ্যে বিবাদ শুরু হয়। বিকেলে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চরমে ওঠে। এরপর বাড়ি থেকে বেরোতেই রাস্তায় দাদা মতিলাল দাসকে ধরে বেধড়ক মারধর করতে থাকে অভিযুক্ত ভাই মোহনলাল দাস। 

চিৎকার শুনে প্রতিবেশীরা বেরিয়ে এসে দেখে রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মতিলাল। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখান থেকে তাকে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় মতিলালের। এই ঘটনার পর কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।



কাকদ্বীপ থেকে কাকদ্বীপ ডট কম টিম
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours