ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়। ঘটনাস্থলে যায় বসিরহাটের জিআরপি। মৃতদেহ উদ্ধার করে বারাসাত রেল পুলিশ মর্গে পাঠানো হয়েছে।

আপ হাসনাবাদ লোকাল ট্রেনের ধাক্কায় মৃত্যু শিক্ষকের

বসিরহাট: বারবার অসাবধানতার কারণেই ঘটে দুর্ঘটনা। বিশেষত রেল লাইনের ধার দিয়ে যাওয়ার সময় সতর্ক থাকার কথা বলা হলেও ঘটে যায় ভুল। এবার লোকাল ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক শিক্ষকের। ছেলের সঙ্গে দেখা করতে যাওয়ার সময়েই ঘটে দুর্ঘটনা। ফোনে কথা বলাই হল কাল। হাসনাবাদ লোকালের ধাক্কায় মৃত্যু হয়েছে তাঁর। তিনি বসিরহাটের বাসিন্দা বলে জানা গিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই ব্যক্তি রেল লাইনের পাশ দিয়ে ফোনে কথা বলতে বলতে হাঁটছিলেন, সেই সময় লাইনে আচমকা চলে আসে আপ শিয়ালদহ-হাসনাবাদ লোকাল।


শিয়ালদহ-হাসনাবাদ শাখার মালতীপুর ও কাঁকড়া মির্জানগর স্টেশনের মাঝখানে এই ঘটনা ঘটে শনিবার সকালে। মৃত্যু হয়েছে বছর ৫৩- বঙ্কিম মিস্ত্রির। তিনি পেশায় প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষক। বাড়ি বসিরহাটের ন‍্যাজাট থানার সেহেরা অঞ্চলে। সেখানেই শিক্ষকতা করতেন তিনি। বঙ্কিম বাবুর ছেলে থাকেন কলকাতায়। তাঁর সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন বঙ্কিম বাবু। সেই সময় এই ঘটনা ঘটে।

এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়। ঘটনাস্থলে যায় বসিরহাটের জিআরপি। মৃতদেহ উদ্ধার করে বারাসাত রেল পুলিশ মর্গে পাঠানো হয়েছে। কখনও রেল লাইনের ধারে ফোনে কথা বলার সময়, কখনও গেম খেলার সময় এমন ঘটনা একাধিকবার ঘটেছে। ফের সেই একই ঘটনার পুনরাবৃত্তি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours