এদিন এসএলএসটি প্রার্থীদের আন্দোলনের ১০০০ দিন পূর্ণ হওয়ায় সকাল থেকেই ঝাঁঝ বাড়ে। মাথা মুড়িয়ে প্রতিবাদ জানান চাকরি প্রার্থীরা। মঞ্চে একে একে যেতে দেখা যায় কংগ্রেস নেতা কৌস্তভ বাগচী, বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ, বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুকে।

'পাপ যদি কেউ করে থাকে, প্রায়শ্চিত্ত সেই সরকার করবে', চাকরি প্রার্থীদের বললেন কুণাল
কুণাল ঘোষ

কোনও না কোনও ভুল তো হয়েছে না হলে যোগ্য লোকেরা কীভাবে বাইরে রয়ে গেল? দিনের শেষে চাকরি প্রার্থীদের আন্দোলন মঞ্চ থেকে ফিরে এ কথাই বললেন রাজ্যের শাসক দলের মুখপাত্র কুণাল ঘোষ। শনিবার বিকেলে এসএলএসটি প্রার্থীদের ধরনামঞ্চে গিয়েছিলেন কুণাল ঘোষ। তাঁকে দেখে চোর চোর স্লোগান দিতে শুরু করেন আন্দোলনকারীরা। সেখানে দাঁড়িয়েই ফোনে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে যোগাযোগ করেন কুণাল। তিনি জানান, প্রার্থীদের সঙ্গে মুখোমুখি বসে কথা বলতে চেয়েছেন শিক্ষামন্ত্রী। আন্দোলনকারীদের উদ্দেশে কুণাল বলেন, “যদি কোনও ভুল হয়, তাহলে সেই সরকারের তরফে প্রায়শ্চিত্ত হবে।”

এদিন এসএলএসটি প্রার্থীদের আন্দোলনের ১০০০ দিন পূর্ণ হওয়ায় সকাল থেকেই ঝাঁঝ বাড়ে। মাথা মুড়িয়ে প্রতিবাদ জানান চাকরি প্রার্থীরা। মঞ্চে একে একে যেতে দেখা যায় কংগ্রেস নেতা কৌস্তভ বাগচী, বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ, বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুকে। বিমান বসু যখন বক্তব্য রাখছেন, তখনই ধরনা মঞ্চে হাজির হন কুণাল ঘোষ। তাঁকে ঘিরে চোর চোর স্লোগান উঠতে শুরু করে। তিনি বলেন, ‘যারা স্লোগান দিচ্ছিল, তারা বহিরাগত।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours