এরপর সিবিআই-এর গন্তব্য 54 GNS সরণির বালাজি আবাসন। সেখানেই দোতলায় অদিতি মুন্সীর স্টুডিও। তল্লাশি চলে সেখানেই। বেলা ৩টে নাগাদ সেখান থেকে বেরিয়ে যান সিবিআই আধিকারিকরা। বেরিয়ে আসতে দেখা যায় দেবরাজকেও।

Debraj Chakraborty:অদিতি মুন্সীর স্টুডিয়োতেও তল্লাশি, স্বামী বললেন, ‘নিয়োগ সংক্রান্ত কোনও তথ্য পায়নি CBI’
দেবরাজ চক্রবর্তী

কলকাতা: রাজারহাট গোপালপুরের বিধায়ক তথা গায়িকা অদিতি মুন্সীর স্বামী বিধাননগর পুরনিগমের কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর বাড়িতে সিবিআই তল্লাশি। সকালে আরও তিন জায়গায় তল্লাশি চালান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। কিন্তু CBI র‌্যাডারে দেবরাজের খবর তোলপাড় করে রাজ্য রাজনীতিতে। প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় বুধবার সকাল ৮টা নাগাদই আদালতের ‘সার্চ ওয়ারেন্ট’ হাতে নিয়ে পৌঁছে যান সাত সিবিআই আধিকারিক। সঙ্গে ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। টানা ৬ ঘণ্টা ধরে দু’দফায় চলে তল্লাশি। রাজারহাটের বাড়িতে তল্লাশির পর বেলা ১টা নাগাদ দেবরাজ বাড়ি থেকে বেরিয়ে আসেন। সঙ্গে ছিলেন সিবিআই আধিকারিকরা। তাঁকে ঘিরে ধরেন সাংবাদিকরা। তিনি স্পষ্ট জানান, তাঁর বাড়িতে তল্লাশি চলছে, তাঁর আরেকটি বাড়িতে এবার সিবিআই আধিকারিকরা তল্লাশি চালাবেন।


এরপর সিবিআই-এর গন্তব্য 54 GNS সরণির বালাজি আবাসন। সেখানেই দোতলায় অদিতি মুন্সীর স্টুডিও। তল্লাশি চলে সেখানেও। বেলা ৩টে নাগাদ সেখান থেকে বেরিয়ে যান সিবিআই আধিকারিকরা। বেরিয়ে আসতে দেখা যায় দেবরাজকেও। কিন্তু এই প্রথমবার দেবরাজ দৃশ্যত মেজাজ হারান। গলা উঁচিয়ে কথা বলতে দেখা যায় তাঁকে। তবে তিনি স্পষ্ট জানান, নিয়োগ দুর্নীতি মামলা সংক্রান্ত এই তল্লাশি চললেও, আধিকারিকরা প্রাসঙ্গিক কোনও নথি পাননি।

দেবরাজের কথায়, “সকাল আটটায় ওঁরা আমাদের বাড়িতে এসেছিলেন। আমি ছিলাম না। আমাকে মা ফোন করেন। সাত জনের প্রতিনিধি দল এসেছিল। সিআরপিএফ ছিল। সার্চ ওয়ারেন্ট নিয়ে এসেছিলেন। সব কটি তলাই খতিয়ে দেখেছেন। আমার আইটিআর, ব্যাঙ্কের ডিটেইলস, কোম্পানির ডিটেইলস সব কিছু তাঁদের হাতে দিয়েছি।”

তবে দেবরাজ এটাও বলেন, “আমি ওঁদের জিজ্ঞাসা করি, কী ক্ষেত্রে এই তদন্ত। আমাকে আদালতের নির্দেশ দেখিয়েছেন। নিয়োগ দুর্নীতির তদন্তের স্বার্থে এসেছিলেন। আমার দুটো বাড়িতেই তল্লাশি চলে। ওঁরা প্রাসঙ্গিক কোনও নথি হাতে পাননি।”

দেবারাজের বাড়ি থেকে নথি স্ক্রুটিনির জন্য নিয়ে গিয়েছেন। তবে তদন্তের স্বার্থে আগামী দিনেও সহযোগিতা করবেন বলে জানান।

প্রসঙ্গত, বুধবার ধর্মতলায় বিজেপির মেগা শোতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, দুর্নীতি ইস্যুতে রাজ্যকে হুঁশিয়ারি দিয়ে গিয়েছেন। আর তারপরই তেড়েফুঁড়ে সিবিআই। তবে এই তল্লাশির পিছনে কেবল রাজনীতির যোগ রয়েছে বলেই পাল্টা কটাক্ষ করেন দেবরাজ। স্পষ্টই বললেন, “আমি-সহ আরও যাঁদের বাড়িতে তল্লাশি চলছে, তার কারণ আমরা তৃণমূল কংগ্রেস করি। আর আমি গর্বিত আমরা তৃণমূল করি। প্রাথমিকে নিয়োগ সংক্রান্ত কোনও নথি আমার কাছে সিবিআই পায়নি। পাওয়ার কথাও নয়।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours