মঞ্চে অমিত শাহ ছাড়াও থাকবেন বিজেপি শীর্ষ স্তরের নেতারা। সমাবেশে বিপুল সংখ্যক কর্মী ও সমর্থকদের সমাবেশ হবে বলে আশা করছে গেরুয়া শিবির। তাই বঙ্গ বিজেপির নেতারা দাঁড়িয়ে থেকে সব ব্যবস্থা দেখছেন।

৬০ বাই ২০ ফুটের মঞ্চ তৈরি হচ্ছে শাহের সভার জন্য, চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি
চলছে মঞ্চ বাঁধার কাজ

কলকাতা: হাইকোর্টে মামলা করে মিলেছে অনুমতি। ভিক্টোরিয়া হাউসের সামনেই হবে বিজেপির সমাবেশ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সেই মঞ্চে থাকবেন প্রধান বক্তা হিসেবে। সভা মঞ্চ তৈরির প্রস্তুতি প্রায় শেষের পথে। আদালতের নির্দেশ পাওয়ার পরই শুরু হয় মঞ্চ তৈরির কাজ। বঙ্গ বিজেপি সূত্রে জানা গিয়েছে, বিজেপির সেই সমাবেশের মঞ্চ হবে ৬০ ফুট লম্বা ও ২০ ফুট চওড়া। উচ্চতাও যথেষ্ট বড় হবে বলে জানা গিয়েছে। আর স্বরাষ্ট্রমন্ত্রী জন্য থাকবে পৃথক ব্যবস্থা।


মঞ্চে অমিত শাহ ছাড়াও থাকবেন বিজেপি শীর্ষ স্তরের নেতারা। সমাবেশে বিপুল সংখ্যক কর্মী ও সমর্থকদের সমাবেশ হবে বলে আশা করছে গেরুয়া শিবির। তাই বঙ্গ বিজেপির নেতারা দাঁড়িয়ে থেকে সব ব্যবস্থা দেখছেন। বিশেষত নিরাপত্তার বিষয়টিতেও জোর দেওয়া হচ্ছে।

জানা গিয়েছে, দুপুর ১২ টা থেকে শুরু হবে সভা। দুপুর ২ টো নাগাদ পৌঁছবেন অমিত শাহ। জানা গিয়েছে, বুধবার সকালে ভারতীয় বায়ুসেনার বিমানে কলকাতায় পৌঁছবেন অমিত শাহ। সকালে ১১ টা ৫ মিনিটে দিল্লি থেকে উড়বে তাঁর বিশেষ বিমান। দুপুর ১ টা ১৫ মিনিটে কলকাতায় পৌঁছবেন তিনি। এরপর গাড়িতে চেপে মন্ত্রী যাবেন সভা মঞ্চের দিকে। দুপুর ১ টা ৪৫ মিনিটে মঞ্চে পৌঁছনোর কথা তাঁর। সেখানে তিনি থাকবেন ৩ টে ১৫ মিনিট পর্যন্ত।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours