শুধু তাই-ই নয়, এশিয়া কাপ থেকেই ডিআরএসের ব্যপারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন রাহুল। চলতি বিশ্বকাপেও ডিআরএস নিয়ে ঠিক সিদ্ধান্ত নিতে দেখা গিয়েছে তাঁকে। কিছু সময় রাহুলের কথায় ভরসাও করেছেন অধিনায়ক রোহিত। বোঝাই যাচ্ছে রাহুলের উপর আস্থা রয়েছে বোর্ডের। তাই দলের এই অসময়ে হার্দিকের পরিবর্তে খাতায় কলমে রাহুলের হাতেই দলের দায়িত্ব তুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় বোর্ড।


কলকাতা: সাত ম্যাচের সাতটিতেই দু্র্দান্ত জয়। ১৪ পয়েন্ট নিয়ে সিংহাসন ফিরে পেয়েছে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোম্পানি। রবিবারের দুপুর জমাতে কলকাতার ইডেন গার্ডেন্সে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মুখোমুখি মেন ইন ব্লু। সেমি ফাইনাল নিশ্চিত করে আপাত স্বস্তিতে থাকলেও, চোট আতঙ্কে ভুগছে ভারতীয় শিবির। বাংলাদেশের বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন ভারতের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। শনিবার সকালে জানা গিয়েছে, এই বিশ্বকাপে আর তাঁকে পাবে না দল। হার্দিকের পরিবর্তে সহ-অধিনায়কের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে লোকেশ রাহুলের হাতে। এই ব্যাপারে বিস্তারিত জেনে নিন এর প্রতিবেদনে।

রাত পোহালেই ম্যাচ। তার আগে ভারতীয় দলের জন্য দুঃসংবাদ! চোটের কারণে তেইশের বিশ্বকাপে আর দেখা যাবে না হার্দিক ম্যাজিক। তাঁর পরিবর্তে দলে জায়গা পেয়েছেন প্রসিধ কৃষ্ণা। এ বার পরিবর্ত সহ-অধিনায়ককেও খুঁজে নিল বিসিসাই। জানা যাচ্ছে, হার্দিকের পরিবর্তে দলের দায়িত্ব দেওয়া হয়েছে কেএল রাহুলের হাতে। আগামীতে দলকে সামালাতে রোহিতের সঙ্গ দেবেন রাহুল। ইন্ডিয়ান এক্সপ্রেসকে এক বিসিসিআই সূত্র জানিয়েছেন, শনিবার সকালেই রাহুলকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। বিসিসিআই সিলেকশন কমিটির চেয়ারম্যান অজিত আগারকর লোকেশকে এই কথা জানিয়েছেন। যদিও বিসিসিআইয়ের সূত্রে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। চলতি বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন রাহুল। প্রথম ম্যাচে যখন কার্যত ব্যর্থ হয়েছে ভারতের ওপেনিং জুটি, তখন বিরাট কোহলির সঙ্গে জুটি বেঁধে দলকে জয়ের দিকে এগিয়ে দেন লোকেশ। এরপরও বার-বার দলকে ভরসা জুগিয়েছেন এই উইকেট কিপার ব্য়াটার।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours