প্রসঙ্গত, বিগত কয়েক মাসে একাধিকবার দফায় দফায় উত্তেজনা ছড়িয়েছে টিটাগড়ে। প্রশ্নের মুখে পড়েছে এলাকার আইন-শৃ্ঙ্খলা পরিস্থিতি। এই অবস্থায় ওসি বদল তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

 সরানো হল জয়নগরের ওসিকে, বদল টিটাগড়েও
রাকেশ চট্টোপাধ্যায়

কলকাতা: সরানো হল জয়নগর থানার ওসি রাকেশ চট্টোপাধ্যায়কে। সূত্রের খবর, তাঁকে পাঠানো হয়েছে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের স্পেশাল ব্রাঞ্চে। তাঁর জায়গায় নতুন ওসি হিসাবে দায়িত্ব পাচ্ছেন পার্থসারথি পাল। একই সঙ্গে বদলি করা হল টিটাগড় থানার ওসি সমিত মণ্ডলকে। তাঁর জায়গায় নতুন দায়িত্বে এলেন তাপস কুমার নস্কর। অন্যদিকে, সমিতকে পাঠানো হয়েছে বীরভূম জেলায়। সেখানে মিসিং পার্সন স্কোয়াডে কাজ করবেন তিনি। 


প্রসঙ্গত, বিগত কয়েক মাসে একাধিকবার দফায় দফায় উত্তেজনা ছড়িয়েছে টিটাগড়ে। প্রশ্নের মুখে পড়েছে এলাকার আইন-শৃ্ঙ্খলা পরিস্থিতি। এই অবস্থায় ওসি বদল তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। অন্যদিকে সম্প্রতি জয়নগরের বামনগাছিতে তৃণমূল নেতা সইফুদ্দিন লস্কর খুনের ঘটনায় চাপানউতোর তুঙ্গে বাংলার রাজনৈতিক মহলে। শুরু থেকেই ঘটনার দায় সিপিএমের দিকে ঠেলেছে তৃণমূল। অন্যদিকে বিজেপির দাবি, গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই ঘটেছে এ ঘটনা। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours