আবহাওয়া দফতর বলছে, আগামী ৪ থেকে ৫ দিন কলকাতার আকাশ মোটের উপর মেঘলা থাকবে। তবে এই মুহূর্তে বৃষ্টির কোনও পূর্বাভাস নেই। শহর কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২১ ডিগ্রি সেলসিয়াস ও সর্বোচ্চ তাপমাত্রা ২৯ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে ঘোরাফেরা করবে।

পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে সপ্তাহান্তে বৃষ্টির পূর্বাভাস, ভিজবে কোন কোন জেলা?
প্রতীকী ছবি।

কলকাতা: আরও শক্তি বাড়ছে দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর এবং আন্দামান সাগরের উপর তৈরি হওয়া নিম্নচাপটির। বৃহস্পতিবার এটির শক্তি আরও বেশ কয়েক গুণ বেড়ে যাবে বলে জানাচ্ছে হাওয়া অফিস। ডিসেম্বরের শুরুতেই এটি আবার ঘূর্ণিঝড়ে রূপান্তরিত হয়ে দক্ষিণ-পশ্চিম এবং দক্ষিণ-পূর্ব সাগরের উপর অবস্থান করবে বলে মৌসম ভবনের তরফে জানানো হয়েছে। মায়ানমারের তরফে দেওয়া এই ঘূর্ণিঝড়ের নাম মিগজাউম (Migjaum)। ইতিমধ্যেই তার গতিবিধি ট্র্যাকও করতে শুরু করেছেন আবহাওয়াবিদরা। তবে দুর্যোগের প্রত্যক্ষ কোনও প্রভাব দেখা যাবে না বাংলায়। পড়বে পরোক্ষ প্রভাব। এমনই খবর মিলেছে হাওয়া অফিসের তরফে। 


আবহাওয়া দফতর বলছে, আগামী ৪ থেকে ৫ দিন কলকাতার আকাশ মোটের উপর মেঘলা থাকবে। তবে এই মুহূর্তে বৃষ্টির কোনও পূর্বাভাস নেই। শহর কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২১ ডিগ্রি সেলসিয়াস ও সর্বোচ্চ তাপমাত্রা ২৯ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে ঘোরাফেরা করবে বলে জানা যাচ্ছে। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours