এদিন উদ্ধারকাজে হাত লাগায় NDRF, সিভিল ডিফেন্স,পৌরসভার ডিজাস্টার ম্যানেজমেন্ট টিম ও পুলিশকর্মীরা। দেহগুলিকে উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে বলে জানতে পারা যাচ্ছে।

Sikkim Flash Flood: তিস্তায় আজও লাশের পাহাড়, নদীর দুইপাড় যেন শ্মশানপুরী
একের পর এক উদ্ধার হচ্ছে মৃতদেহ

জলপাইগুড়ি: জলপাইগুড়ি জেলার উপর দিয়ে বয়ে যাওয়া তিস্তা নদীতে শুক্রবার দিনভর তল্লাশি চালিয়ে ৯টি মৃতদেহ উদ্ধার করল পুলিশ। এই নিয়ে গত ৩ দিনে মোট ২৭টি দেহ উদ্ধার হয়েছে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে। সিকিমে বিপর্যয়ের পর জলপাইগুড়ি তিস্তা নদীতে মৃতদেহের ছড়াছড়ি। জলস্তর কমতেই একের পর এক দেহ উদ্ধার করছে পুলিশ। জেলার তিস্তা পারে থাকা মাল থানা, ময়নাগুড়ি থানা এবং সদর ব্লকের কোতোয়ালি থানা এলাকা মিলিয়ে শুক্রবার বিকেল পর্যন্ত মোট ২৭ টি দেহ উদ্ধার করেছে পুলিশ।


এদিন উদ্ধারকাজে হাত লাগায় NDRF, সিভিল ডিফেন্স,পৌরসভার ডিজাস্টার ম্যানেজমেন্ট টিম ও পুলিশ কর্মীরা। দেহগুলিকে উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, দেহগুলির মধ্যে সেনা কর্মীদের দেহের পাশাপাশি সাধারণ মানুষের দেহ রয়েছে। 

NDRF টিমের আধিকারিক হার্দিক চৌধুরী বলেন, বন্যার পর থেকে আমরা তিস্তায় লাগাতার তল্লাশি চালাচ্ছি। গতকাল রাতের পর আজকেও জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ আধিকারিকদের ডাকে আমরা এসেছি। তিস্তা থেকে দেহ উদ্ধার করলাম।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours