শুরু হয়েছে মুম্বই চলচ্চিত্র উৎসব। হাজির হয়েছেন এক ঝাঁক তারকা। শুধু কি তাই, শুধুমাত্র এই উৎসবে যোগ দেবেন বলে উড়ে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়াও। কিন্তু বহুদিন পর দেশে ফিরতেই যে অসুবিধে মুখে পড়তে হল তাঁকে, তা দেখে রীতিমতো বিরক্ত তাঁর ভক্তরা। কেন?

Priyanka Chopra: বহু দিন ভারতে ঢুকতেই এ কেমন ব্যবহার প্রিয়াঙ্কার সঙ্গে!
এ কেমন ব্যবহার প্রিয়াঙ্কার সঙ্গে!

শুরু হয়েছে মুম্বই চলচ্চিত্র উৎসব। হাজির হয়েছেন এক ঝাঁক তারকা। শুধু কি তাই, শুধুমাত্র এই উৎসবে যোগ দেবেন বলে উড়ে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়াও। কিন্তু বহুদিন পর দেশে ফিরতেই যে অসুবিধে মুখে পড়তে হল তাঁকে, তা দেখে রীতিমতো বিরক্ত তাঁর ভক্তরা। কেন? প্রিয়াঙ্কা বিমানবন্দরে পা রাখা মাত্রই তাঁকে ঘিরে ধরে পাপারাৎজি। শুধু ঘিরে ধরাই নয়, প্রায় ঘাড়ের কাছে উঠে এসে প্রশ্নবাণে জর্জরিত করতে থাকেন পিগি চপসকে। বিরক্ত হয়ে পড়েন প্রিয়াঙ্কা। বিরক্তি প্রকাশ পায় তাঁর বিদেশী দেহরক্ষীদের মুখেও। এই সব ভিডিয়ো ভাইরাল হতেই অসন্তোষ প্রকাশ করেছেন তাঁর ভক্তরা। তাঁদের জিজ্ঞাসা, “যেভাবে প্রিয়াঙ্কার সঙ্গে ব্যবহার করা হয়েছে, তা কি আদপে সমীচীন?” তাঁদের আরও বক্তব্য, “প্রিয়াঙ্কা এই মুহূর্তে গ্লোবাল স্টার। শুধু ভারতেই নয়, সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে তাঁর ভক্ত। তাঁদের সামনে এই ব্যবহার করা মানে আদপে দেশকেই ছোট করা। সে যাই হোক।” যদিও প্রিয়াঙ্কা এ নিয়ে বিরক্ত হলেও মুখে কিছু বলেননি। কাজ নিয়েই ব্যস্ত তিনি।


প্রসঙ্গত এর আগে বিদেশি মিডিয়ার কাছে বলিউডের ‘অন্ধকার দিক’-এর কথা তুলে ধরেছিলেন তিনি। “আমাকে কোনায় ঠেলে দেওয়া হচ্ছিল। আমায় ছবিতে নেওয়া হচ্ছিল না। খেলতে পারি না। ক্রমাগত রাজনীতির শিকার হতে হতে আমি ক্লান্ত হয়ে পড়ছিলাম। আমার ব্রেকের দরকার ছিল।” আর সেই কারণেই নাকি হলিউডে নোঙর ফেলেন প্রিয়াঙ্কা। এই মুহূর্তে সেখানে জমিয়ে কাজ করছেন তিনি। রয়েছে কিছু বিশ্বমানের প্রজেক্ট।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours