আগামী কাল তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, মহুয়া মৈত্র এবং পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদার রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন বলেও জানান অভিষেক। তিনি আরও জানান, কলকাতায় প্রতিনিধিরা তাঁর সঙ্গে দেখা করার জন্য যে অপেক্ষা করছেন, সেকথা জানাতেই এঁরা দার্জিলিং যাবেন।

Abhishek Banerjee: 'কলকাতায় এসে দেখা করতে হবে', উত্তরবঙ্গে প্রতিনিধি পাঠিয়ে রাজ্যপালকে বার্তা অভিষেকের
রাজভবনের সামনে ধরনামঞ্চে অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কলকাতা: বাংলার বঞ্চিত মানুষদের প্রাপ্য আদায় নিয়ে রাজ্যপালের (Governor C. V Anand Bose) সঙ্গে কথা বলতে চায় তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের প্রতিনিধি দলের সঙ্গে কথা বলার সময় দিয়েছেন রাজ্যপাল সি.ভি আনন্দ বোস। তিনি জানিয়েছেন, তৃণমূল নেতৃত্ব যে দাবি নিয়ে কথা বলতে চাইছেন সেটা নিয়ে কথা বলবেন। তবে কলকাতায় নয়। দার্জিলিংয়ের রাজভবনে দেখা করার সময় দিয়েছেন রাজ্যপাল। রাজ্যপালের এই প্রস্তাব গ্রহণ করে তৃণমূলের ৩ প্রতিনিধি আগামিকাল উত্তরবঙ্গ যাবেন। তবে তাঁরা গিয়ে বলবেন, তৃণমূলের প্রতিনিধি দলের সঙ্গে কলকাতায় দেখা করুন। শুক্রবার রাজভবনের সামনে ধরনা মঞ্চ থেকে এমনই জানালেন ঘাসফুল শিবিরের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।


শুক্রবার রাজভবনের সামনে ধরনা মঞ্চ থেকে হুঁশিয়ারির সুরে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “রাজ্যপালের কথা অনুযায়ী আগামী কাল ২-৩ জন প্রতিনিধিকে দার্জিলিঙে পাঠাব, দলের তরফে সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু, তার মানে এটা নয় যে, দার্জিলিঙে আমাদের প্রতিনিধি দেখা করতে গেলেন। প্রতিনিধি তো আমার নেতৃত্বে যাবে। আপনাকে আমায় সময় দিতে হবে।” কলকাতার রাজভবনেই তাঁর সঙ্গে দেখা করতে হবে বলে দাবি জানিয়েছেন অভিষেক। তিনি বলেন, “আপনি দার্জিলিঙে ২-৩ দিন থাকুন বা ২-৩ মাস থাকুন, কোনও অসুবিধা নেই। আমি এই জায়গা ছেড়ে উঠব না যতক্ষণ না পর্যন্ত এখানে এসে আমার প্রতিনিধিদের সঙ্গে দেখা করেন।”

সৌজন্যতার খাতিরেই আগামী কাল দার্জিলিঙে তৃণমূলের প্রতিনিধি রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন বলেও জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “আমরা সৌজন্যতার খাতিরে, রাজ্যপাল পদটা সম্মান করি বলে, বাংলার শ্রমিকদের জন্য লড়াই করছি বলে আগামিকাল প্রতিনিধি পাঠাচ্ছি।” আগামী কাল তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, মহুয়া মৈত্র এবং পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদার রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন বলেও জানান অভিষেক। তিনি আরও জানান, কলকাতায় প্রতিনিধিরা তাঁর সঙ্গে দেখা করার জন্য যে অপেক্ষা করছেন, সেকথা জানাতেই এঁরা দার্জিলিং যাবেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours