কেরলে কনভেনশন সেন্টারে বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২। গুরুতর আহত হয়েছেন প্রায় ৪০ জন। ইতিমধ্যে এই বিস্ফোরণের তদন্তভার নিয়েছে এনআইএ। ঘটনাস্থলে গিয়েছে এনএসজি-র একটি দল।

Kerala blast: কনভেনশন সেন্টারে বিস্ফোরণের তদন্তে বিশেষ দল গঠন পিনারাই বিজয়নের, সোমে সর্বদলীয় বৈঠক
কনভেনশন সেন্টারে বিস্ফোরণে বিশেষ তদন্তকমিটি গঠন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের।

তিরুবনন্তপুরম: কেরলে কনভেনশন সেন্টারে বিস্ফোরণের (Blast) ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২। গুরুতর আহত হয়েছেন প্রায় ৪০ জন। ইতিমধ্যে এই বিস্ফোরণের তদন্তভার নিয়েছে NIA। ঘটনাস্থলে গিয়েছে এনএসজি-র একটি দল। অন্যদিকে, রাজ্য পুলিশও দুর্ঘটনার তদন্তে নেমেছে। এবার এই বিস্ফোরণের তদন্তে ২০ সদস্যের একটি দল গঠন করলেন কেরলের মুখ্যমন্ত্রী (Kerala CM) পিনারাই বিজয়ন। পাশাপাশি সোমবার সর্বদলীয় বৈঠকের (All party meeting) ডাক দিয়েছেন তিনি।


কনভেনশন সেন্টারে বিস্ফোরণের ঘটনায় দুঃখপ্রকাশ করে মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন বলেন, “কলমেশ্বরীতে যেটা ঘটেছে, সেটা খুবই দুর্ভাগ্যজনক। বর্তমানে ৪১ জন হাসপাতালে ভর্তি , যার মধ্যে ২৭ জন এর্নাকুলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ও ৪ জনকে ছাড়া হয়েছে। ২ জনের মৃত্যু হয়েছে এবং ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। এডিজিপি (আইন ও শৃঙ্খলা) এই ঘটনার তদন্ত করছে, ২০ সদস্যের একটি টিম গঠন করা হয়েছে। আগামী কাল সর্বদলীয় বৈঠক ডেকেছি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours