ঘটনার তদন্তে ভবানীপুর থানার পুলিশ। ঘটনাস্থলে গিয়েছেন ডিসি সাউথ প্রিয়ব্রত রায়।

Nursing Student Body: SSKM-এ হস্টেলের বাথরুমে নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহএই হস্টেলের বাথরুম থেকে ছাত্রীর দেহ উদ্ধার হয়

কলকাতা: এসএসকেএম- হস্টেলে ছাত্রীর রহস্যমৃত্যু। শৌচাগার থেকে উদ্ধার হয়েছে ছাত্রীর ঝুলন্ত দেহ। ঘটনার তদন্তে ভবানীপুর থানার পুলিশ। ঘটনাস্থলে গিয়েছেন ডিসি সাউথ প্রিয়ব্রত রায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম সুতপা কর্মকার। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রায়গঞ্জের বাসিন্দা সুতপা দ্বিতীয় বর্ষের ছাত্রী বলে জানা গিয়েছে।


পুলিশ ও হস্টেল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে দীর্ঘক্ষণ ধরে বাথরুমের দরজা বন্ধ ছিল। সুতপারই এক বান্ধবী ডাকতে যান। দীর্ঘক্ষণ ডাকাডাকিতেও সাড়া না মেলায় হস্টেল কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়। খবর যায় ভবানীপুর থানায়। তারপর পুলিশ গিয়ে হস্টেলের বাথরুমের দরজা ভেঙে সুতপার দেহ উদ্ধার করে।

বান্ধবীরা জানাচ্ছেন, বেশ কিছু দিন ধরেই কথাবার্তা কমিয়ে দিয়েছিলেন সুতপা। কারোর সঙ্গে বেশি মেলামেশাও করছিলেন না। কেন মন খারাপ, তা জানার চেষ্টা করেছিলেন বান্ধবীরা। কিন্তু সুতপা তাঁদেরও সেভাবে কিছু জানাননি বলে দাবি।


পুলিশ সুতপার মোবাইল ফোন সিজ করেছে। কল লিস্ট খতিয়ে দেখা হচ্ছে। সুতপার বান্ধবী ও হস্টেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছে পুলিশ। ক্লাসে কতটা মনোযোগী ছিলেন, তাঁর পরীক্ষার ফলও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পুলিশ প্রাথমিকভাবে একটি আত্মহত্যার ঘটনা বলেই মনে করছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours