গত সোমবার ২১ অগস্ট বিকেলে মাটিগাড়ায় এক নাবালিকার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। নাবালিকার মাথা থেঁতলানো ছিল। ভয়াবহ সে দৃশ্য। নাবালিকার পরনে ছিল স্কুলের পোশাক।

Matigara Death: কন্যাদের নিরাপত্তা ছাড়া 'কন্যাশ্রী' সফল নয়, মাটিগাড়ায় বললেন রাজ্যপালরাজ্যপাল সিভি আনন্দ বোস।

শিলিগুড়ি: কন্যাদের নিরাপত্তা ছাড়া কখনওই কন্যাশ্রী সফল হতে পারে না, মন্তব্য রাজ্যপাল সিভি আনন্দ বোসের। রবিবার মাটিগাড়ায় নিহত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করেন তিনি। এরপর সেখান থেকে বেরিয়েই রাজ্যপাল এই মন্তব্য করেন। ‘কন্যাশ্রী’ রাজ্য সরকারের একটি প্রকল্প। কন্যাসন্তানের ভবিষ্যৎকে সুরক্ষিত করতেই এই প্রকল্প চালু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে রাজ্যপাল বলেন, এটা দোষারোপের সময় নয়। তবে তিনি ওই নাবালিকার মায়ের আর্তনাদ শুনে এসেছেন। একইসঙ্গে রাজ্যপাল বোস জানান, এলাকায় ড্রাগের কারবার হয়। সেই অভিযোগ তিনি পেয়েছেন। রাজ্যপালের বক্তব্য, আইনের শাসন এখানে নিশ্চিত করা হোক।


গত সোমবার ২১ অগস্ট বিকেলে মাটিগাড়ায় এক নাবালিকার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। নাবালিকার মাথা থেঁতলানো ছিল। ভয়াবহ সে দৃশ্য। নাবালিকার পরনে ছিল স্কুলের পোশাক। এই ঘটনায় তদন্তে নেমে এক যুবককে গ্রেফতার করা হয়। ওই নাবালিকাকে যৌন হেনস্থার চেষ্টা ও খুনের অভিযোগ ওঠে ওই যুবকের বিরুদ্ধে। একটি পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার করা হয় দেহ।

নৃশংস এই খুনের ঘটনার প্রতিবাদে পথে নামে বিজেপি। মাটিগাড়াতে বিশাল মিছিল করে তারা। মিছিলে ছিলেন বিজেপি সাংসদ রাজু বিস্তা, শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ। দোষীদের কঠোর শাস্তি দাবি করে বিজেপি। শনিবার গোর্খা জনমুক্তি মোর্চা ১২ ঘণ্টার বনধ্ ডাকে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours