কিছুদিন আগেই বেহালায় ভয়াবহ পথদুর্ঘটনা প্রাণ কাড়ে এক দ্বিতীয় শ্রেণির ছাত্রের। সেই ঘটনায় পুলিশের চরম গাফিলতির অভিযোগ ওঠে। সোমবার মমতা বলেন, "বেহালায় আসছি মনে পড়ে যাচ্ছে হৃদয়বিদারক সেই ঘটনা।"

ডায়মন্ড হারবার অবধি মেট্রো, বেহালা থেকে বললেন মমতাফাইল ছবি

কলকাতা: কেন্দ্রে ক্ষমতায় এলে ডায়মন্ড হারবার অবধি মেট্রো হবে। সোমবার বেহালায় এক অনুষ্ঠান থেকে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বলেন, এ রাজ্যে মেট্রো রেলের সিংহভাগ কাজ তিনি রেলমন্ত্রী থাকাকালীনই রূপ পেয়েছে। এ প্রসঙ্গে মমতা বলেন, “যত মেট্রো রেলের প্রজেক্ট সারা বাংলাজুড়ে, পুরোটাই কোঅর্ডিনেট করবে। টালিগঞ্জ-গড়িয়া, এয়ারপোর্ট-গড়িয়া, দক্ষিণেশ্বর-নোয়াপাড়া, মেট্রো ইস্ট ওয়েস্ট থেকে শুরু করে বেহালার তারাতলা, বেহালার জোকা। আমার পরিকল্পনা ছিল আরেকটা অন্য প্ল্য়ানে ডায়মন্ড হারবার পর্যন্ত যাওয়ার। সেটা কোনওদিন আমাদের সরকার আবার ক্ষমতায় এলে আমরা দেখে নেব। আমি এমনভাবে কাজগুলো করে এসেছিলাম যাতে কোনওদিনও বলতে না পারে আমি চলে গেলে কাজটা বন্ধ হয়ে গেল। আমার অভিজ্ঞতা এটা।”


কিছুদিন আগেই বেহালায় ভয়াবহ পথদুর্ঘটনা প্রাণ কাড়ে এক দ্বিতীয় শ্রেণির ছাত্রের। সেই ঘটনায় পুলিশের চরম গাফিলতির অভিযোগ ওঠে। সোমবার মমতা বলেন, “বেহালায় আসছি মনে পড়ে যাচ্ছে হৃদয়বিদারক সেই ঘটনা। এক শিশু দুর্ঘটনায় মারা গিয়েছে। আমি সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করেছিলাম। কিছু কিছু ট্রাক আছে চোখ বন্ধ করে চালায়। সবাই নয়।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours