সোমবার বিকেলের এই ঘটনায় অভিযোগ উঠতে শুরু করেছে তৃণমূলের ব্লক সভাপতি গৌতম ঘোষের ভাগ্নের বিরুদ্ধে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, ইট ভাটার দখলকে কেন্দ্র করে ঝামেলা থেকেই এই গুলি চালানোর ঘটনাটি ঘটে।


মুর্শিদাবাদ: ফের মুর্শিদাবাদে চলল গুলি। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানা এলাকায়। মৃতের নাম নিশীথ দাস। বাড়ি মুর্শিদাবাদের সুতি থানা এলাকার অজগরপাড়া এলাকায়। সোমবার বিকেলে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে জানা যাচ্ছে। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু ততক্ষণে মৃত্যু হয় ওই ব্যক্তির। এদিকে সোমবার বিকেলের এই ঘটনায় অভিযোগ উঠতে শুরু করেছে তৃণমূলের ব্লক সভাপতি গৌতম ঘোষের ভাগ্নের বিরুদ্ধে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, ইট ভাটার দখলকে কেন্দ্র করে ঝামেলা থেকেই এই গুলি চালানোর ঘটনাটি ঘটে।


প্রাথমিকভাবে জানা যাচ্ছে, এদিন বিকেলে একটি চায়ের দোকানে বসেছিলেন নিশীথ। সেই সময়েই তাঁকে লক্ষ্য করে হামলা চালানো হয়। যে জায়গায় ঘটনাটি ঘটেছে, তা পুলিশ ফাঁড়ির থেকে একেবারে কাছেই। ঢিল ছোড়া দূরত্বে বলা যায়। ঘটনাস্থল থেকে পুলিশ ফাঁড়ির দূরত্ব আনুমানিক প্রায় ২০০ মিটার। কীভাবে পুলিশ ফাঁড়ির কাছেই এমন একটি অপ্রত্যাশিত ঘটনা ঘটে গেল, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। ইতিমধ্যেই ঘটনাস্থলের যে সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে তৃণমূল নেতার ভাগ্নে ও তাঁর সাঙ্গপাঙ্গরা বাইকে চেপে পালিয়ে যাচ্ছেন। অভিযোগ, গুলি চালানোর পরই তাঁরা বাইকে চেপে পালাচ্ছিলেন।


এদিকে বিষয়টি নিয়ে ব্লক সভাপতি গৌতম ঘোষের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘যে ঘটনাটি ঘটিয়েছে, তাদের অবশ্যই শাস্তি হবে। অন্যায় অন্যায়ই। পুলিশ যথাযোগ্য ব্যবস্থা নেবে। এখানে আমাদের রাজনৈতিক কোনও চক্রান্ত নেই। তাদের ব্যবসা-বাণিজ্য সংক্রান্ত কোনও সমস্যা থাকতে পারে, সেই কারণেই এই ঘটনা ঘটেছে। আমার ভাগ্নে বলেই যে তিনি ছাড় পেয়ে যাবেন, এমন কোনও ব্যাপার নয়। আইন আইনের মতো ব্যবস্থা নেবে।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours