শুভেন্দু অধিকারী একটি ভিডিয়ো টুইট করেছিলেন। তাতে দেখা গিয়েছে শাসক দলের নেতার পাশে এক উর্দিধারী পুলিশকর্মী ছাতা হাতে দাঁড়িয়ে আছেন। আর নেতা বক্তব্য রাখছেন হাতে মাইক নিয়ে। 

সেই নিয়ে তুমুল জলঘোলা হয়েছে বাংলার রাজনীতিতে। আর এবার পাল্টা ছবি প্রকাশ করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

নেতার ছত্রধরের ভূমিকায় কে? বৃষ্টি ভেজা দিনেও গরম বাড়ছে বঙ্গ রাজনীতিরতৃণমূল ও বিজেপির ছাতার রাজনীতি
দুর্গাপুর: কে কার মাথায় ছাতা ধরছে! তা নিয়েই এখন জোর চর্চা রাজ্য রাজনীতিতে। কিছুদিন আগে বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী একটি ভিডিয়ো টুইট করেছিলেন। তাতে দেখা গিয়েছে শাসক দলের নেতার পাশে এক উর্দিধারী পুলিশকর্মী ছাতা হাতে দাঁড়িয়ে আছেন। আর নেতা বক্তব্য রাখছেন হাতে মাইক নিয়ে। সেই নিয়ে তুমুল জলঘোলা হয়েছে বাংলার রাজনীতিতে। আর এবার পাল্টা ছবি প্রকাশ করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। সেখানে আবার দেখা যাচ্ছে বিজেপির এক নেতার পিছন দিকে ছাতা ধরে দাঁড়িয়ে আছেন কেন্দ্রীয় বাহিনীর কোনও এক জওয়ান। আর এই নিয়েই খোঁচা দিয়ে কুণালের প্রশ্ন, নেতার মাথায় ছাতা ধরা কি কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের কাজ? যদিও এই দুই সোশ্যাল মিডিয়া পোস্টের সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা।


উল্লেখ্য, শুভেন্দু যে ভিডিয়ো পোস্ট করেছিলেন, তাতে দেখা গিয়েছিল পশ্চিম বর্ধমানের তৃণমূল শ্রমিক ইউনিয়নের নেতা প্রভাত চট্টোপাধ্যায়কে। তিনি আবার দুর্গাপুর পুরনিগমের প্রাক্তন মেয়র পারিষদও বটে। তাঁর অবশ্য সেই সময় বক্তব্য ছিল, কে কোথায় ছাতা ধরে দাঁড়িয়েছিলেন, তা তাঁর জানা নেই। নেতার নিরাপত্তার দায়িত্বে যাঁরা ছিলেন, তাঁরা মঞ্চের নীচে ছিলেন বলে দাবি করেছিলেন তিনি। আর এবার কুণাল ঘোষের পোস্টে দেখা যাচ্ছে দুর্গাপুরের বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুইকে। কুণালের দাবি পুরোপুরি উড়িয়ে দিয়েছেন তিনি। বিজেপি বিধায়কের বক্তব্য, ওই জওয়ান তাঁর মাথায় ছাতা ধরেননি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours