বিজেপির দাবি, পুলিশ বলছে ওইদিন একই জায়গায় সভার জন্য তৃণমূলকে অনুমতি দেওয়া হয়ে গিয়েছে। সভার জন্য ইতিমধ্যেই ডেকরেটার্সের কাজ শুরু করে দিয়েছিল পদ্ম শিবির। 

আর এরই মধ্যে পুলিশি অনুমতি নিতে গিয়ে এই জটিলতা, যা নিয়ে ক্ষোভ উগরে দিচ্ছে বিজেপির স্থানীয় নেতৃত্ব।

BJP: বিজেপির সভা বানচালের চেষ্টা? একই দিনে একই জায়গায় কর্মসূচির অনুমতি আদায় করল তৃণমূলতমলুকে বিজেপি

তমলুক: পঞ্চায়েত ভোটের শেষ মুহূর্তের প্রচার চলছে। ব্য়স্ত শাসক-বিরোধী সব দলই। আগামী ৫ জুলাই তমলুকের (BJP in Tamluk) শহিদ মাতঙ্গিনী ব্লকে বিজেপির সভা হওয়ার কথা রয়েছে। সেখানে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বক্তব্য রাখার কথা। সভা হওয়ার কথা শহিদ মাতঙ্গিনী ব্লকের রামতারক বাজারে। সেই মতো প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। কিন্তু সভার জন্য পুলিশি অনুমতি পেতে গিয়ে সমস্যার মুখে স্থানীয় বিজেপি নেতৃত্ব। বিজেপির দাবি, পুলিশ বলছে ওইদিন একই জায়গায় সভার জন্য তৃণমূলকে অনুমতি দেওয়া হয়ে গিয়েছে। সভার জন্য ইতিমধ্যেই ডেকরেটার্সের কাজ শুরু করে দিয়েছিল পদ্ম শিবির। আর এরই মধ্যে পুলিশি অনুমতি নিতে গিয়ে এই জটিলতা, যা নিয়ে ক্ষোভ উগরে দিচ্ছে বিজেপির স্থানীয় নেতৃত্ব।


বিজেপি মণ্ডল নেতৃত্বের দাবি, তারা দু’দিন আগেই পুলিশের কাছে অনুমতি নিতে গিয়েছিল। কিন্তু সেই সময় পুলিশ তাদের ফিরিয়ে দেয়। বিজেপির বক্তব্য, পুলিশের তরফে তাদের জানানো হয়েছিল যে কমিশনের নিয়ম ৭২ ঘণ্টা আগে অনুমতি নিলেই চলবে। তাই এত আগে অনুমতির জন্য আবেদন না জানালেও চলবে। তাই সেদিন খালি হাতে ফেরার পর, আজ আবার থানায় গিয়েছিল তারা। কিন্তু তখন পুলিশ তাদের জানিয়েছে, ওই দিনে একই জায়গায় সভার জন্য তৃণমূল অনুমতি করিয়ে নিয়েছে। আর এই নিয়েই বেজায় বিরক্ত স্থানীয় বিজেপি নেতৃত্ব। কারণ, সভার জন্য প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছিল তারা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours