আলিয়া শত চেষ্টাতেও তাঁকে আটকাতে পারেন না। সম্প্রতিতে দুবাইতে তেমনই ছবি ধরা পড়ল। সেখানেই ছুটি কাটাতে দেখা গেল এই জুটিকে।

Ranbir-Alia: কোথায় ছুটি কাটাচ্ছেন রণবীর-আলিয়া? মেয়ে রাহার জন্য চুটিয়ে করছেন শপিং
একের পর এক ছবির কাজ শেষ করছেন এখন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বলিউডের অন্যতম ব্যস্ত জুটি তাঁরা। তবে পেশা জগতে নজর দিতে গিয়েছে ব্যক্তিগত জীবন থেমে রয়েছেন এমনটা নয়। বিয়ে, সন্তান সবটাই সেরে ফেলেছেন জুটি। এখন অবসরে কিছুটা সময় একান্তে কাটানো আর মেয়ে রাহার জন্য পছন্দমতো জিনিস কেনাই নেশায় পরিণত হয়েছে এই জুটির কাছে। বিটাউন সূত্রের খবর, রণবীর কাপুর যেখানে যাই দেখেন, যদি তাঁর পছন্দ হয় রাহার জন্য, তৎক্ষণাৎ তা কিনে ফেলেন। এমনকি আলিয়া শত চেষ্টাতেও তাঁকে আটকাতে পারেন না। সম্প্রতিতে দুবাইতে তেমনই ছবি ধরা পড়ল। সেখানেই ছুটি কাটাতে দেখা গেল এই জুটিকে।


অবসরে সময় কাটাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। একদিকে রকি অউর রানী কি প্রেম কাহিনির কাজ শেষ করেছেন আলিয়া, অন্যদিকে অ্যানিম্যাল ছবির কাজ শেষ করেছেন রণবীর। এরপর কিছুটা একান্ত সময় কাটাতে যদি পাড়ি দিলেন দুবাই। সেখান থেকেই এক ছবি ভাইরাল। সেখানে দেখা গেল শপিংমলে সময় কাটাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। মেয়ে রাহার জন্য কিনেছেন এক ব্যাগ পোশাক। বোনপয়েন্ট সংস্থার পোশাক শিশুদের জন্য খুব জনপ্রিয়। তাই সেখানে গিয়ে আর নিজেকে সামলাতে পারলে না রণবীর। যা যা পছন্দ হল, মেয়ের জন্য কিনে নিলেন সবকিছুই। এরপর দেশে ফিরে আবারও তিনি ফিরবেন শুটিং।

প্রসঙ্গত, রণবীর কাপুর ও রশ্মিকা মান্দানা এখন বলিউডের নতুন জুটি। তাঁদের একসঙ্গে দেখা যাবে অ্যানিম্যাল ছবিতে। যদিও এই ছবি নিয়ে বিতর্ক এখন তুঙ্গে। অনেকেই প্রশ্ন তুলেছেন দক্ষিণী ছবি থেকে অনুকরণ করে তৈরি অ্যানিম্যাল। কেউ আবার রণবীর কাপুরের লুকের সঙ্গে তুলনা টানলেন পুষ্পা ছবির আল্লু আর্জুনের লুকের। এখন দেখার বিতর্ক এড়িয়ে কতটা দর্শন মনে জায়গা করে নিতে পারে এই ছবি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours