কয়েকদিন আগেই বিসিসিআইয়ের পক্ষ থেকে ক্যারিবিয়ান সফরের জন্য ভারতের টেস্ট ও ওডিআই সিরিজের জন্য টিম ঘোষণা করা হয়েছে। তাতে সুযোগ পেয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়, যশস্বী জয়সওয়াল, মুকেশ কুমাররা। ফলে টি-২০ সিরিজে রিঙ্কু ডাক পেলে অবাক হওয়ার নেই।

Rinku Singh: স্বপ্ন সত্যি হওয়ার পথে, ক্যারিবিয়ান সফরে ডাক পেতে চলেছেন রিঙ্কু?স্বপ্ন সত্যি হওয়ার পথে, ক্যারিবিয়ান সফরে ডাক পেতে চলেছেন রিঙ্কু?
Image Credit Source: Twitter
নয়াদিল্লি : আলিগড়ের নবাব রিঙ্কু সিংয়ের (Rinku Singh) স্বপ্ন এ বার সত্যি হওয়ার পথে। ১৬তম আইপিএলে নিজেকে উজাড় করে দিয়েছিলেন কেকেআরের (KKR) যোদ্ধা। যতবার সুযোগ পেয়েছেন তা হেলায় যেতে দেননি রিঙ্কু। প্রতি ম্যাচেই নিজেকে প্রমাণ করেছিলেন। সকলের নজর কেড়ে নিয়েছিলেন কেকেআরের তারকা রিঙ্কু সিং। তাঁর ৫ বলে ৫ ছক্কার স্মৃতি এখনও ক্রিকেট প্রেমীদের মনে টাটকা। এ বার রিঙ্কুর জাতীয় দলে খেলার স্বপ্ন সত্যি হওয়ার পথে। সূত্রের খবর, ভারতের আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের (India Tour of West Indies) টি-২০ সিরিজে ডাক পেতে চলেছেন রিঙ্কু সিং। কয়েকদিন আগেই বিসিসিআইয়ের পক্ষ থেকে ক্যারিবিয়ান সফরের জন্য ভারতের টেস্ট ও ওডিআই সিরিজের জন্য টিম ঘোষণা করা হয়েছিল। তাতে সুযোগ পেয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়, যশস্বী জয়সওয়াল, মুকেশ কুমাররা। ফলে টি-২০ সিরিজে রিঙ্কু ডাক পেলে অবাক হওয়ার কিছু নেই। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


১৬তম আইপিএলে দারুণ পারফর্ম করার উপহার পেতে চলেছেন রিঙ্কু। টেস্ট ও ওডিআই সিরিজের পর, ৩-১৩ অগস্ট অবধি হওয়ার কথা ভারত-ওয়েস্ট ইন্ডিজের টি-২০ সিরিজ। ক্রিকেট মহলে কান পাতলে শোনা যাচ্ছে, সেখানেই এ বার অভিষেক হতে পারে রিঙ্কুর। কেকেআরের হয়ে আইপিএল-২০২৩ এ ১৪টি ম্যাচে খেলেছিলেন রিঙ্কু। তাতে ৪৭৪ রান করেছিলেন। যার মধ্যে ছিল ৪টি অর্ধশতরান। তাঁর গড় ৫৯.২৫। এবং স্ট্রাইকরেট ১৪৯.৫২। রবি শাস্ত্রী, হরভজন সিংয়ের মতো প্রাক্তন ক্রিকেটাররা আইপিএলের সময় থেকেই তাঁকে জাতীয় দলে সুযোগ দেওয়ার দাবি তুলেছিলেন। এ বার সেটাই সত্যি হওয়ার পথে।


ক্রিকেট মহলে অনেকেই বলছিলেন, আসন্ন ক্যারিবিয়ান সফরে এক নতুন প্রজন্মের ভারতীয় টিমকে দেখা যাবে। বিসিসিআই যে টেস্ট ও ওডিআই স্কোয়াড ঘোষণা করেছে, তাতে সেই ছবিটাই স্পষ্ট। ২ ম্যাচের টেস্ট সিরিজ ও ৩টি ওডিআই ম্যাচের পর ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ভারতের ৫টি টি-২০ ম্যাচে খেলার কথা। টেস্ট ও ওডিআই স্কোয়াড ঘোষণা করা হলেও এখনও বিসিসিআই টি-২০ স্কোয়াড ঘোষণা করেনি। সূত্রের খবর, সেখানেই আরও এক তরুণ ক্রিকেটারের স্বপ্নপূরণ করতে চলেছে। তিনি হলেন রিঙ্কু সিং। এমনটাও শোনা যাচ্ছে, হয়তো ওই টি-২০ সিরিজে রোহিত শর্মার জায়গায় ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours