প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্ত্রীকে (Wife) ধরে ফেলেন তাঁর স্বামী (Husband)। জল এতদূর গড়ায় যে, সেখানে পুলিশকেও ডাকা হয়। এই ভিডিয়োও তুমুল ভাইরাল হয়েছে।

Viral Video: 'আমাকে জামাকাপড়টা অন্তত পড়তে দাও!' পরকীয়ায় মত্ত স্ত্রী-কে হাতেনাতে ধরলেন স্বামীহাতেনাতে ধরা পড়ে গেলেন স্ত্রী।
Latest Viral Video: আজকাল দাম্পত্য কলহ আর বাড়ির চৌহদ্দির মধ্যে থাকছে না। তা চলে আসছে সোশ্যাল মিডিয়ায়। এতটাই দাপট এই নেটদুনিয়ার। সাম্প্রতিক অতীতে আমরা এমন একাধিক ঘটনা দেখেছি, যেখানে স্বামী-স্ত্রীর ঝগড়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কখনও পরকীয়া (Extramarital) কারণে ঝামেলা, কখনও বা অন্য কোনও কারণে হাতাহাতির কাণ্ড পর্যন্ত ঘটেছে। কিছু সময় তো আবার এমনও দেখা গিয়েছে, যখন স্বামী বা স্ত্রীর কেউ পরকীয়ার সময় হাতেনাতে ধরা পড়ে গিয়েছেন। তেমনই একটি ঘটনা প্রকাশ্যে এসেছে ফের। সেখানে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্ত্রীকে (Wife) ধরে ফেলেন তাঁর স্বামী (Husband)। জল এতদূর গড়ায় যে, সেখানে পুলিশকেও ডাকা হয়। এই ভিডিয়োও তুমুল ভাইরাল হয়েছে।


টুইটার ভিডিয়োটি শেয়ার করা হয়েছে Ghar Ke Kalesh নামক একটি পেজ থেকে। ভিডিয়োতে দেখা গেল, একটি ঘরে প্যান্ট পরছেন এক যুবক। হঠাৎই সেখানে আগমন হয় এক মহিলার। তিনি বলতে থাকেন, “আমাকে জামাকাপড়টা অন্তত পড়ে দাও!” কিন্তু তাঁর স্বামী যেন শোনার পাত্র নন। কারণ, পুলিশও সেখানে অপেক্ষা করে বসে আছেন। মহিলার প্রেমিক প্রস্তুত হতেই পুলিশ তাঁকে বলতে থাকেন, “থানায় চলো! এবার তোমাকে পরকীয়ার মজা দেখাবো।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours