আগামী ৯ মে থেকে শুরু হচ্ছে আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ তিন ম্যাচের ওডিআই সিরিজ।


Gujarat Titans, IPL 2023: লিটনের পর মাঝপথে আইপিএল ছাড়লেন আরও এক বিদেশি ক্রিকেটার
Image Credit Source: Twitter
কলকাতা: কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। তারপর পারিবারিক কারণ দেখিয়ে আইপিএল (IPL 2023) ছাড়েন বাংলাদেশের ক্রিকেটার লিটন দাস। লিটন যে আর ফিরবেন না তা জানিয়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষ। আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলবেন তিনি। ইতিমধ্যেই তার পরিবর্ত ঘোষণা করেছে কেকেআর। একইভাবে দিল্লি ক্যাপিটালস শিবির ছেড়েছেন মুস্তাফিজুর রহমান। লিটন, মুস্তাফিজের মতোই জাতীয় দলের হয়ে খেলার জন্য মাঝপথে আইপিএল ছাড়লেন আরও এক ক্রিকেটার। শুক্রবার রাতে রাজস্থান রয়্যালসকে তাদেরই ঘরের মাঠে ৯ উইকেটে হারিয়েছে গুজরাট টাইটান্স (Gujrat Titans)। এই জয়ে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলের শীর্ষস্থান আরও মজবুত করেছে গুজরাট। জয় পেলেও গতবারের চ্যাম্পিয়নরা সামান্য হলেও ধাক্কা খেয়েছে। আইপিএলের মাঝপথেই গুজরাট শিবির ছেড়েছেন দলের বাঁ হাতি পেসার। বিস্তারিত রইল TV9 Bangla Sports-এর এই প্রতিবেদনে।


আগামী ৯ মে থেকে শুরু হচ্ছে আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ তিন ম্যাচের ওডিআই সিরিজ। আয়ারল্যান্ড স্কোয়াডে ডাক পেয়েছেন বর্তমানে গুজরাট টাইটান্সের হয়ে খেলা জস লিটল। ২৩ বছরের জস দলের জয়ে অবদান রাখছিলেন। তবে চলতি আইপিএলে বেশিদিন খেলার সুযোগ পেলেন না। কারণ ন্যাশনাল ডিউটি। শুক্রবারের ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৪ ওভারে ২৪ রান দিয়ে ১ উইকেট নেন জস। দেশে ফিরতে গুজরাট টাইটান্স শিবির ছেড়েছেন তিনি। গুজরাট টাইটান্সের ডিরেক্টর অব ক্রিকেট বিক্রম সোলাঙ্কি বলেন, ” আয়ারল্যান্ডের হয়ে ওডিআই সিরিজের জন্য জস দেশে ফিরে যাচ্ছেন। তাঁকে আমরা শুভ কামনা জানাই। প্রথম আইপিএলে ওর পারফরম্যান্স বেশ ভালো। ওডিআই সিরিজের পর আশা করছি ওকে দলে পাব।” অর্থাৎ ওডিআই সিরিজের পর লিটলের ফেরার সম্ভাবনা রয়েছে। ১৪ মে শেষ ওডিআই ম্যাচ। তারপর আইপিএলের জন্য ভারতে ফিরবেন তিনি। চলতি আইপিএলে আটটি ম্যাচে খেলেছেন জস লিটল। ঝুলিতে রয়েছে ছয়টি উইকেট। ইকোনমি রেট ৮.২১।

Josh Little


শুক্রবার রাতে অ্যাওয়ে ম্যাচে বদলার পাশাপাশি রাজস্থানকে লজ্জার হার উপহার দেন হার্দিক পান্ডিয়ারা। ৯ উইকেটের বিশাল ব্যবধানে ম্যাচ জিতে নিয়েছে গুজরাট টাইটান্স। তাও আবার ৩৭ বল বাকি থাকতেই। এই জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া নিজেও। উইকেট নিলেন, দুর্দান্ত একটা ক্যাচ নিয়েছেন এবং ব্য়াট হাতে ১৫ বলে ৩৯ রানের বিধ্বংসী ইনিংসও খেলেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours