ঘটনাটি মুর্শিদাবাদের বড়ঞা থানার অন্তর্গত ডাকবাংলার হিমঘর সংলগ্ন এলাকার। বুধবার সকালবেলা নির্মীয়মাণ কার্যলয়টি ভেঙে ফেলার জন্য আসে পুলিশ।

TMC Party Office: আদালতের নির্দেশে জেসিবি দিয়ে ভাঙা হল তৃণমূল পার্টি অফিস, হাউহাউ করে কেঁদে ভাসালেন প্রধানভাঙা হচ্ছে পার্টি অফিস (নিজস্ব চিত্র)
Follow us on

google-news-icon
মুর্শিদাবাদ: হাইকোর্টের (Calcutta High Court) নির্দেশে তৃণমূলের কার্যালয় (TMC Party Office) ভেঙে ফেলাকে কেন্দ্র করে উত্তেজনা। জেসিবি-র সামনে দাঁড়িয়ে বিক্ষোভ তৃণমূলের পঞ্চায়েত প্রধানের সহ তৃণমূল কর্মীদের। কান্দি মহকুমা পুলিশ-প্রশাসনের অভিযানে ধুন্ধুমার কাণ্ড। ভাঙার কাজ শুরু হওয়ার আগেই জমায়েত তৃণমূল কর্মীদের। বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা।


ঘটনাটি মুর্শিদাবাদের বড়ঞা থানার অন্তর্গত ডাকবাংলার হিমঘর সংলগ্ন এলাকার। বুধবার সকালবেলা নির্মীয়মাণ কার্যলয়টি ভেঙে ফেলার জন্য আসে পুলিশ। তবে ভাঙার কাজ শুরুর আগেই জমায়েত করেন কর্মীরা। রীতিমত বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। বস্তুত, শফিউর রহমান নামে এক ব্যক্তি হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের করেন। তাঁর অভিযোগ ছিল সরকারি জায়গার উপর তৈরি করা হয়েছে ভবনটি। এই বিল্ডিং-এরই একপাশে ছিল তৃণমূল পার্টি অফিস।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours