বিস্ফোরণের মূল উৎস কোথায়, তা বুঝতে পারছেন না পুলিশ আধিকারিকেরা।

Bhangar Blast: এবার ভাঙড়ে ভয়াবহ বিস্ফোরণ, ভাঙল বাড়ির দেওয়ালভাঙড়ে ভাঙল বাড়ি



ভাঙড় : এগরা, বজবজের স্মৃতি এখনও দগদগে। এরই মধ্যে ভয়াবহ বিস্ফোরণ ভাঙড়ে। বিস্ফোরণের জেরে ভেঙে গিয়েছে বাড়ির আস্ত দেওয়াল। মঙ্গলবার বিকেলে আচমকা বিকট শব্দে চমকে যায় গোটা গ্রাম। এই ঘটনায় একে অপরের দিকে আঙুল তুলতে শুরু করেছে তৃণমূল ও আইএসএফ। কাশীপুর থানার চালতাবেড়িয়া অঞ্চলে এই ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পৌঁছেছে কাশীপুর থানার বিশাল পুলিশ বাহিনী। তবে বিস্ফোরণের মূল উৎস কোথায়, তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে।


রোশনা বিবি নামে এক মহিলা আহত হয়েছেন। যে বাড়িতে বিস্ফোরণ হয়েছে, সেটি তৃণমূল নেতা সরিফুল মোল্লার বলে জানা গিয়েছে। বোমা মজুত রাখা ছিল বলেই অভিযোগ আইএসএফের। স্থানীয় আইএসএফ নেতাদের দাবি, সেই বোমা ফেটেই এদিন দুর্ঘটনা ঘটেছে। অন্যদিকে, তৃণমূলের পাল্টা অভিযোগ বোমা মেরেছে আইএসএফ। স্থানীয় এক মহিলা জানান, বাড়ির সামনে বসেছিলেন রোশনা। সেইসময় বিস্ফোরণ ঘটে যাওয়ায় আহত হন ওই মহিলা।

গত কয়েকদিন ধরে রাজ্যে পরপর বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আর সেইসব ঘটনায় শাসক দলের দিকে আঙুল তুলেছে বিরোধীরা। বিরোধী নেতাদের দাবি, তৃণমূলই বোমা মজুত করে রাখছে পঞ্চায়েত নির্বাচনের আগে। ওই সব ঘটনায় এনআইএ তদন্তের দাবিও জানিয়েছে বিজেপি।


এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন তৃণমূল নেতা আরাবুল ইসলাম। তিনি জানান, আহত মহিলার দেহের ৭০ শতাংশ পুড়ে গিয়েছে। তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। আরাবুলের দাবি, আহত মহিলাকে বারবার আইএসএফ করার জন্য চাপ দেওয়া হয়েছিল। কিন্তু ওই মহিলা তৃণমূল ছেড়ে যেতে চাননি। তিনি বলেন, ‘আমরা খবর পেয়ে ছু়টে এসেছি। আমরা চাই যারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তারা শাস্তি পাক।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours