ফাঁকা ঘরের সুযোগ নিয়ে ওই গৃহশিক্ষক ছাত্রীর শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। এদিকে কাকতালীয়ভাবে সেই সময় জানলার কাছে ছিলেন তাঁর এক প্রতিবেশী।

Molestation: দশম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে, জানলা দিয়ে সব দেখল প্রতিবেশীপ্রতীকী ছবি


শ্রীরামপুর: পড়াতে গিয়ে ক্লাস টেনের ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ (Molestation) করার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্তকে মারধর করে পুলিশের (Police) হাতে তুলে দিল স্থানীয় বাসিন্দারা। সূত্রের খবর, বৈদ্যবাটির একটি স্কুলের দশম শ্রেণির এক ছাত্রীকে তার বাড়িতেই পড়াতেন ওই গৃহশিক্ষক। রোজকার মতো মঙ্গলবার সন্ধ্যাতেও ওই ছাত্রীর বাড়িতে পড়াতে যান ওই গৃহশিক্ষক। সময়েই পৌঁছেছিলেন। শুরু হয়েছিল পড়াশোনা। এদিকে সেই সময় ঘরে ওই ছাত্রী তার গৃহশিক্ষক ছাড়া আর কেউ ছিল না বলে জানা যাচ্ছে।


ফাঁকা ঘরের সুযোগ নিয়ে ওই গৃহশিক্ষক ছাত্রীর শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। এদিকে কাকতালীয়ভাবে সেই সময় জানলার কাছে ছিলেন তাঁর এক প্রতিবেশী। তাঁর চোখের সামনেই ঘটে গোটা ঘটনা। এদিন ছাত্রী তার পরিবারে সদস্যদের কাছে গোটা ঘটনা খুলে বলে। তারপরই তা গোটা এলাকায় জানাজানি হয়। ছাত্রীর পরিবারের সদস্য ও তাঁদের প্রতিবেশীরা এদিন ওই গৃহশিক্ষকের বাড়িতে চড়াও হয়। ব্যাপক মারধরও করা হয়। ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শ্রীরামপুর পুলিশ। পুলিশের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours