এদিন রথীন ঘোষের অনুপস্থিতি নিয়ে ক্ষোভের সুরে খোকন দাস বলেন, দফতরের বিষয়। কী পরিস্থিতি চলছে, সেটা জানার জন্য ওনার উপস্থিত থাকা দরকার। কিন্তু উনি বলেন আসবেন, পরে আসেন না।

TMC: 'খাদ্যমন্ত্রী কোনও মিটিংয়ে যান না, অনুষ্ঠানের দিন ফোনও ধরেন না', বিস্ফোরক তৃণমূলেরই বিধায়কখোকন দাস ও রথীন ঘোষ।
Follow us on

google-news-icon
পূর্ব বর্ধমান: খাদ্যমন্ত্রী রথীন ঘোষের (Rathin Ghosh) বিরুদ্ধে সুর চড়ালেন বর্ধমানের তৃণমূল বিধায়ক খোকন দাস (khokon Ghosh)। রবিবার বর্ধমান জেলা রাইস মিল অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ছিল। সেখানে বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক খোকন দাস উপস্থিত ছিলেন। খোকন বলেন, “আমাদের খাদ্যমন্ত্রীর আজ আসার কথা ছিল। রথীন ঘোষবাবু সচরাচর কোনও মিটিংয়ে যান না। আমি ওনাকে নিজে বলেছি খাদ্য দফতরে গিয়ে। আরে আপনাদের দফতরের ব্যাপার, আপনি মিটিংয়ে যাবেন না? উনি মিটিংয়ে আসেননি। আমি মালেক সাহেবকে (আব্দুল মালেক রাইস মিল এ্যাসোশিয়েশনের সম্পাদক) বলব, যখন উনার নাম দেবেন, তখন ভালো করে কথা বলে জেনে নিয়ে ওনার নাম দেবেন। কারণ উনি খুব একটা মিটিংয়ে আসেন না।” যদিও খাদ্যমন্ত্রীর কোনও বক্তব্য এখনও পাওয়া যায়নি। তা পাওয়া গেলেই এই প্রতিবেদনে যুক্ত করা হবে।


এদিন রথীন ঘোষের অনুপস্থিতি নিয়ে ক্ষোভের সুরে খোকন দাস বলেন, দফতরের বিষয়। কী পরিস্থিতি চলছে, সেটা জানার জন্য ওনার উপস্থিত থাকা দরকার। কিন্তু উনি বলেন আসবেন, পরে আসেন না। বিধায়কের কথায়, “যেদিন ওনার আসার কথা, সেদিন ফোনে ওনাকে আর পাবেন না। এটা একটা বাজে ব্যাপার।” এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদারও।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours