সূত্রের খবর, মেমারি-তারকেশ্বর রোডের পাশে নিমো ২ নম্বর পঞ্চায়েত এলাকায় একটি কমার্শিয়াল কনস্ট্রাকশনের কাজ চলছে। এই কাজই বন্ধের জন্য হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ।

Purba Bardhaman: টাকা চেয়ে হুমকি ফোন, কাজ বন্ধের হুঁশিয়ারি; নাম জড়াল বিধায়কেরমেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য
মেমারি: বিধায়কের (MLA) নাম করে টাকা চেয়ে হুমকির ফোন। হুমকির ফোনে নাম জড়াল পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) মেমারির বিধায়কের। অভিযোগ, মেমারির বিধায়কের নাম করে ২ লক্ষ টাকা চেয়ে ফোনে হুমকি দেওয়া হয় মেমারির কেননা এলাকার কিঙ্কর মৃধা নামে এক ব্যক্তিকে। গত ৩০ মার্চ এই হুমকির ফোন পাওয়ার পর মেমারি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন কিঙ্করবাবু। তবে কে ফোন করেছিলেন সেই বিষয়ে নির্দিষ্ট কোনও তথ্য পাওয়া যায়নি বলে জানা যাচ্ছে। দুটি নম্বরের উল্লেখ করে অভিযোগ করা হয়েছে পুলিশের কাছে।


সূত্রের খবর, মেমারি-তারকেশ্বর রোডের পাশে নিমো ২ নম্বর পঞ্চায়েত এলাকায় একটি কমার্শিয়াল কনস্ট্রাকশনের কাজ চলছে। এই কমার্শিয়াল কনস্ট্রাকশনের মালিক কিঙ্কর মৃধা। অভিযোগ, এই কনস্ট্রাকশনের কাজ বন্ধের জন্যই হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। বিধায়কের নাম করে চাওয়া হচ্ছে দু লক্ষ টাকা। সেই টাকা না দিলে পাকাপাকিভাবে ওই কাজ বন্ধ করে দেওয়া হবে ফোনে ফোনে হুমকি দিচ্ছেন এক অচেনা ব্যক্তি। ফোন আসছে দুটি নম্বর থেকে। সেই দুটি নম্বরই মেমারি থানার পুলিশকে দিয়েছেন তিনি।



Weather Update : নিম্নচাপের প্রভাবে চলতি সপ্তাহের শেষে শীতের আকাশে ঘনাবে মেঘ, বৃষ্টি কি হবে?
এ বিষয়ে মেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য বলেন, “বিষয়টি আমার জানা ছিল না। গোটা বিষয়টি দলের শীর্ষ নেতৃত্বকে জানানো হবে। অভিযুক্তদের খোঁজ মিললে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।” মেমারি-তারকেশ্বর রোডের পাশে নিমো ২ নম্বর পঞ্চায়েত এলাকায় প্রধান রাস্তা থেকে কনস্ট্রাকশন সাইটে যাওয়ার রাস্তায় একটি কংক্রিটের কালভার্ট নির্মাণ করা হয়েছে। এই কালভার্ট তৈরির জায়গাটিও তাঁদের নিজেদের বলেই জানিয়েছেন ওই কমার্শিয়াল কনস্ট্রাকশনের মালিক কিঙ্কর মৃধা। কিঙ্কর মৃধার আত্মীয় অভিজিৎ মণ্ডল বলেন, “নির্মাণ কাজের জন্য সরকারিভাবে সমস্ত প্রশাসনিক দপ্তরের অনুমতি নিয়েই এই কাজটি হয়েছে। এমনকি প্রশাসনিক দপ্তরের আধিকারিকরাও এই কমার্শিয়াল কনস্ট্রাকশনের জায়গাটি পরিদর্শন করে কাজ করার অনুমতিও দিয়েছেন।” কিন্তু তারপরও তা বন্ধের হুমকিতে চিন্তা বেড়েছে তাঁদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours